1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাক্কা ৪০ কেজিতে আমের মণ নির্ধারণ হবে। উচ্চ আদালতে বিচারাধীন স্বত্বেও নিম্ন আদালতের রায়ে ১০টি হিন্দু পরিবার ও ১৮টি মুসলিম পরিবারকে উচ্ছেদ! জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ।

কালিয়াকৈর প্রেসক্লাবে গ্রিল কেটে চুরি,চুর ধরা ছোয়ার বাহিরে।

প্রশাসন
  • সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ৫৭ বার পঠিত

সাহাজুদ্দিন সরকার
স্টাফ রিপোর্টার।

গাজীপুরের কালিয়াকৈরে মাকিষবাথান এলাকায় কালিয়াকৈর প্রেসক্লাবের গ্ৰীল কেটে চুরির ঘটনা ঘটেছে। গতকাল (০৭ মে) শনিবার রাতের কোন এক সময় এঘটনাটি ঘটে।

পুলিশ ও কালিয়াকৈর প্রেসক্লাব সূত্রে জানাযায়, উপজেলার মাকিষবাথান এলাকায় কালিয়াকৈর প্রেসক্লাবটি এবারের ঈদের ছুটিতে বন্ধ থাকায় রাতের কোন এক সময় ক্লাবের সামনের গেটের পাশের গ্ৰীল কেটে চুর বারান্দায় প্রবেশ করে। পরে ক্লাবের সম্পাদকদের রুমের তালা ভেঙে ভিতরে ডুকে একদল চুর। ভিতরে প্রবেশ করে কিছু আসবাবপত্র ভাংচুর, সাধারণ সম্পাদককের ড্রয়ার ভাংচুর, বিভিন্ন মূলবান কাগজপত্র, ৪৩ইঞ্চি স্মার্ট টেলিভিশনসহ মালামাল চুরি করে কৌশলে পালিয়ে যান। পরে পুলিশে খবর দিলে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় গ্রীল কাঁটার কয়েকটি দন্ডসহ পাশের কবরস্থানের জংগল থেকে একটি ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল জব্দ করেন। যার ডিজিটাল নাম্বার ( ঢাকা মেট্রো-হ, ৪২-৫৯৬৭)। থানা পুলিশ ধারনা করছে চুর দল মনে হয় মোটরসাইকেলটিও চুরি করে এই জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায়। তবে মোটরসাইকেল সূত্র ধরে চুরদের ধরা যেতে পারে।

কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদী জানান, কালিয়াকৈর প্রেসক্লাবের সামনের গ্রিল কেটে স্মার্ট টেলিভিশনসহ বিভিন্ন মালামাল চুরি হয়েছে। আমার ড্রয়ার থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি হয়ে গেছে। থানার পাশে প্রেসক্লাবে চুরি হওয়াটা খুবই দুঃখজনক। এ চুরির সাথে যারা জড়িত তাদের দূত থানা পুলিশ গ্রেফতার করবে বলে আমি আশা করছি।

কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা জানান, থানার নিকটে এভাবে চুরি হওয়াটা আইন শৃঙ্খলার অবনতি ছাড়া আর কিছু না। বার বার আইন শৃঙ্খলা মিটিংয়ে এবিষয়টি উদ্ভাবন করা হলেও তেমন কোন প্রতিকার করছে না থানা পুলিশ। এছাড়াও উপজেলাতে একের পর এক ডাকাতি, চুরি, ছিনতাই, অপহরণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনী কোন ব্যবস্থায় নেই থানা পুলিশের।

কালিয়াকৈর থানা (ওসি) অপারেশন মনিরুজ্জামান খাঁন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পাশের কবরস্থানের জংগল থেকে যে মোটরসাইকেল পাওয়া গেছে তা থেকে আমরা কোন না কোন ক্রু খুঁজে পেতে পারি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD