1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাক্কা ৪০ কেজিতে আমের মণ নির্ধারণ হবে। উচ্চ আদালতে বিচারাধীন স্বত্বেও নিম্ন আদালতের রায়ে ১০টি হিন্দু পরিবার ও ১৮টি মুসলিম পরিবারকে উচ্ছেদ! জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ।

রাজশাহীর পুঠিয়ায় বেলপুকুর রেলগেটের পাশে পড়ে ছিল কলেজ ছাত্রের লাশ

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৫০ বার পঠিত

এম এম মামুন, রাজশাহী ব্যুরো : রাজশাহীর পুঠিয়ায় বেলপুকুরে ঈদের দ্বিতীয় রাত থেকে নিখোঁজ কলেজ ছাত্র হাসিবুর রহমান সাগর (১৯) নামের এক কলেজ ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
নিহত সাগর উপজেলার বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে ও বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।
অাজ শুক্রবার সকালে বেলপুকুর থানা পুলিশ হাসিবুলের লাশ উদ্ধার করে। নিহত পিতা সাহাদ আলী জানান, ঈদের দ্বিতীয় দিনে নাটোরের লালপুরের গ্রীণ ভ্যালী পার্কে বেড়াতে যায়। সেখানে বাড়িতে অাসে। পর বুধবার বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফিরেনি।
ওই দিন রাতে অনেক খোঁজখোঁজি করে তার সন্ধান না পেয়ে বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। শুক্রবার ভোরে নিখোঁজ হাসিবুলের মা ও খালা ছেলের খোঁজে বের হয়। খোঁজখোঁজির এক পর্যায়ে বেলপকুর রেলগেটের পূর্ব পাশে সিগন্যাল পাখার সামনে হাসিবুলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে বেলপুকুর থানা পুলিশকে খবর দেয়।
এ ব্যাপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের আলামত সংগ্রহের জন্য সিআইডিকে খবর দেওয়া হয়। রাজশাহীর সিআইডি টিম এসে লাশের আলামত সংগ্রহ করে।
পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD