1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০২:০৯ অপরাহ্ন
রবিবার, ২২ মে ২০২২, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার রাজশাহীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন রাজশাহীর মোহনপুরে মারপিট ও ছিনতাই মামলার আসামি গ্রেপ্তার কবির হাটে সম্পতি বিরোধের জের ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন নোয়াখালীর চৌমুহানীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা আটক-৩ “ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” দিনাজপুর জেলা শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হাতীবান্ধায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রায়গঞ্জের ভূঁইয়াগাতীতে এক মণ ধানে এক জনের মজুরী চলতি কৃষকের বেহাল অবস্থা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে এর ২য় তলা থেকে রোগীকে ফেলে দেওয়ার অভিযোগ রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন নিয়ে প্রকৌশলীদের সাথে মতবিনিময়

লতাচাপলী ও ধুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী বাছাই প্রক্রিয়া সম্পন্ন

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ২৫ বার পঠিত

রোজি আক্তার হ্যাপী, নিজস্ব প্রতিবেদক, কুয়াকাটা (পটুয়াখালী) থেকে:
বাংলাদেশ নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা অনুযায়ী ১৫ জুন, ২০২২ পটুয়াখালী জেলাধীন কলাপাড়া উপজেলার ৯নং ধুলাসার ও ৭নং লতাচাপলী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে । উক্ত নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ২৮(৩) ধারা মোতাবেক ০৫ মে, সকাল ১০টার দিকে আলহাজ্ব জালাল উদ্দীন ডিগ্রি কলেজ মাঠে ধুলাসার ইউনিয়নের দলীয় তৃনমূল নেতাদের ভোটের মাধ্যমে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ০৩ জন চেয়ারম্যান প্রার্থী তৃনমূল ভোটে অংশগ্রহণ করেন। তৃণমূলে ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগে মোট ভোটার সংখ্যা ছিল ৭৭জন। গোপন ভোটের মাধ্যমে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী, ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগ, সাধারণ সম্পাদক, মোদাচ্ছের হোসেন, পেয়েছেন ৪৯ ভোট, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ, মহিপুর থানা শাখার সভাপতি হারুন অর রশিদ তালুকদার পেয়েছেন ১৯ ভোট ও ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য ও বর্তমান চেয়ারম্যান মোঃ আঃ জলিল, পেয়েছেন ০৬ ভোট।
অপরদিকে একই দিন বিকেল ৩টার দিকে লতাচাপলী ইউনিয়নের দলীয় তৃনমূল ভোটের মাধ্যমে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী বাছাই প্রক্রিয়াও সম্পন্ন করা হয়েছে। এখানেও ০৩ জন তৃনমূল ভোটেচেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল ৬৭জন। গোপন ভোটের মাধ্যমে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী, বাংলাদেশ আ’লীগ লতাচাপলী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন মোল্লা পেয়েছেন ৪৩ ভোট, ইউনিয়ন আ’লীগ সভাপতি ডাঃ সিদ্দিকুর রহমান বিশ্বাস পেয়েছেন ১১ ভোট ও জাতীয় শ্রমিকলীগ মহিপুর থানা শাখার সভাপতি কালাম ফরাজী পেয়েছেন ১৩ ভোট।
দলীয় মনোনয়ন “নৌকা প্রতীক” প্রদানের জন্য উপরি উল্লেখিত মনোনয়ন প্রত্যাশী ব্যক্তিদের নামের তালিকা কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় মনোনয়ন কমিটির নিকট প্রেরণ করা হবে বলে জানাগেছে।
এ সময় তৃনমুলে প্রার্থী বাছাই কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর। লতাচাপলী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি মাওঃ শেরে আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ভিপি আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক, উজ্জ্বল বোস, ১১৪, পটুয়াখালী-৪, সাংসদ মোঃ মহিববুর রহমান মহিব, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি, ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী, আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামী লীগ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালেব তালুকদার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, এ্যাডঃ ড. শামীম আল সোহাগ, কলাপাড়ার পৌরমেয়র বিপুল হালদার, সহ জেলা, উপজেলা এবং স্থানীয় পর্যায়ের নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD