1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০১:১৩ অপরাহ্ন
রবিবার, ২২ মে ২০২২, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কবির হাটে সম্পতি বিরোধের জের ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন নোয়াখালীর চৌমুহানীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা আটক-৩ “ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” দিনাজপুর জেলা শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হাতীবান্ধায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রায়গঞ্জের ভূঁইয়াগাতীতে এক মণ ধানে এক জনের মজুরী চলতি কৃষকের বেহাল অবস্থা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে এর ২য় তলা থেকে রোগীকে ফেলে দেওয়ার অভিযোগ রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন নিয়ে প্রকৌশলীদের সাথে মতবিনিময় মেরিনার কর্মকর্তা উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন রাজশাহীতে ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ মোহনপুরে গৃহবধূ হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

ঈদে ট্রাফিক পুলিশ সার্জেন্টের তৎপরতায় মুগ্ধ চাঁপাইনবাবগঞ্জ বাসি

প্রশাসন
  • সময় : বুধবার, ৪ মে, ২০২২
  • ২৮ বার পঠিত

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

হেলমেট বিহীন ও সড়ক দুর্ঘটনা কমাতে মোটরসাইকেল চালকদের সচেতন করতে ঈদে বেশিরভাগই তৎপরতার মধ্যে ডিউটি পালন করতে দেখা গেছে ট্রাফিক পুলিশ সার্জেন্টেদের।

করোনা কারনে ঈদ আনন্দের ২ বছর বিরতির পর এবার ঈদ আনন্দে ভাসছে চাঁপাইনবাবগঞ্জ জেলা। জেলার সোনামসজিদ সহ বিনোদন কেন্দ্র গুলোতে ঈদের পরের দিন ছিলো উপচেপড়া মানুষের ভীড়।

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলা হাটে নব নির্মিত জোসনারা পার্ক, আতাহির দক্ষিণ শহর পার্ক ও শিশু উদ্যান, বাবুডাং, শহিদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু ও শেখ হাসিনা সেতু, বারঘরিয়া দৃষ্টিনন্দন পার্ক, কালিনগর ব্রিজ, পদ্মানদীর বেড়িবাঁধ এলাকা, শিবগঞ্জ উপজেলায় ঐতিহাসিক সোনামসজিদ, তোহাখানা, হযরত শাহ নেয়ামতুল্লাহ (রঃ) মাজার শরিফ, চামচিকা মসজিদ, দারশবাড়ী মসজিদ, রংধনু শিশু পার্ক, গৌড় শিশু পার্ক, গোমস্তাপুর উপজেলায় নওদা বুরুজ, নাচোল উপজেলায় স্বপ্নপল্লী পার্ক অবস্থিত।

বিভিন্ন উৎসবের মতই এসব বিনোদন কেন্দ্রগুলোতে ঈদের ছুটি কাটাতে আসছেন শিশু-কিশোরসহ বিনোদন প্রিয় হাজারো নারী পুরুষ। ভ্যাপসা গরমকে উপেক্ষা করে ঈদের ছুটি কাটাতে দর্শনার্থীদের বাঁধ ভাঙ্গা ভীরে এখন প্রকম্পিত হচ্ছে চাঁপাইনবাবগঞ্জের রাস্তাঘ বিনোদনকেন্দ্রগুলো।

দর্শনার্থীদের আনন্দ অনুভুতিই জানান দেয় কতটা মহাসুখে ঈদের সময়গুলো পার করছেন তারা। ঈদে সব বয়সীদের কাছেই সমান বিনোদন কেন্দ্রগুলো। প্রকৃতির নির্মল নির্যাস নিতে দূর-দুরান্ত থেকে সকল শ্রেণী-পেশার মানুষ আসছেন এই কেন্দ্রগুলোতে। এই কারনে ঈদে জমে উঠেছে চাঁপাইনবাবগঞ্জের এই বিনোদন কেন্দ্র।

এছাড়া মহাসড়ক ও স্থানীয় সড়ক গুলোয় ট্রাক, করিমন, নসিমন, ট্রলি, ভুটভুটিতে ছিলো শিশু, কিশোরদের বাধ ভাঙা উত্তাল আনন্দের জোয়ার। কিশোরদের সড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেলে পাড়ি দিতে দেখা যায়। দূর্ঘটনা এড়াতে মোড়ে মোড়ে ট্রাফিক পুলিশকে চেকপোস্ট বসিয়ে শিশু কিশোরদের নিয়ন্ত্রণে সতর্ক প্রহরায় দায়িত্ব পালন করতে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD