1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৫৯ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাক্কা ৪০ কেজিতে আমের মণ নির্ধারণ হবে। উচ্চ আদালতে বিচারাধীন স্বত্বেও নিম্ন আদালতের রায়ে ১০টি হিন্দু পরিবার ও ১৮টি মুসলিম পরিবারকে উচ্ছেদ! জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ।

ঈদুল ফিতরের শেষ মুহূর্তেও ঈদের শুভেচ্ছা জানাই সেলিম হোসেন ৪নং টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৯২ বার পঠিত

মোঃ মিনহাজুল হক বাপ্পী, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ৪নং টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম হোসেন তার নিজ ইউনিয়নসহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। তার অভিনন্দন বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লালমনিরহাট হাতীবান্ধা উপজেলার ৪নং টংভাঙ্গা ইউনিয়নবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদের শুভেচ্ছা।

চেয়ারম্যান মোঃ সেলিম হোসেন বলেন, ঈদুল ফিতর আমাদের মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। এক মাস সিয়াম সাধনার পর সীমাহীন খুশি ও আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসছে পবিত্র ঈদুল ফিতর। সোমবার রাত পর্যন্ত রমজান মাসের শেষ রোজা পালন করা হয়। ঈদের দিনটি আমাদের মুসলিম ভাইদের জন্য ঈদগাহ মাঠে নামাজের পর উন্মুক্ত আনন্দের দিন হলেও আত্মীয়তার আমদানি শেষ হয়নি।

তিনি আরও বলেন, এই আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, প্রতিটি পরিবারে, প্রতিটি গ্রামে, সারা বাংলায়, সারা বিশ্বে। এদিন সব শ্রেণি-পেশার মানুষ এক লাইনে দাঁড়িয়ে ঈদের নামাজ আদায় করে আনন্দ ভাগাভাগি করে নিয়েছিল।

ঈদ সবার মধ্যে বন্ধুত্ব, সম্প্রীতি ও ঐক্য গড়ে তোলে। ঈদুল ফিতরের নিঃশর্ত ভালোবাসা সবার মধ্যে ছড়িয়ে পড়েছে, গড়ে উঠেছে সমৃদ্ধ বাংলাদেশ, বাংলাদেশ হয়েছে সম্প্রীতির ভূমি, এখানে হিন্দু-মুসলিম, বৌদ্ধ-খ্রিস্টান সবাই মিলেমিশে বসবাস করছে। ধর্ম সবার উৎসব, অনাদিকাল থেকে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করে আসছে। এই সম্প্রীতিও আমাদের জাতীয় ঐতিহ্য। ইসলামও শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা, বিদ্বেষ ও সহিংসতার কোনো স্থান নেই। ইসলামী মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, সহিষ্ণুতা ও সাম্যসহ সার্বজনীন কল্যাণকে ধারণ করে এই ঈদ উদযাপন সম্পন্ন হয়েছে।

ইসলামের এই সুমহান বাণী ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের অর্থ এবং এর অন্তর্নিহিত অর্থ সবার মাঝে ছড়িয়ে পড়ছে। বিশ্ব শান্তি ও সম্প্রীতিতে ভরপুর, মানবতার মুক্তির দিশা। তাই আসুন আমরা ঈদুল ফিতরের শিক্ষা থেকে অঙ্গীকার করি যে, সকল বিদ্বেষ ও হিংসামুক্ত ন্যায়, সাম্য, ঐক্য, উদারতা, সহমর্মিতা, মানবতা ও মানবতার নিজ ইউনিয়ন ও দেশ গড়তে কাজ করব সবাই ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD