1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাক্কা ৪০ কেজিতে আমের মণ নির্ধারণ হবে। উচ্চ আদালতে বিচারাধীন স্বত্বেও নিম্ন আদালতের রায়ে ১০টি হিন্দু পরিবার ও ১৮টি মুসলিম পরিবারকে উচ্ছেদ! জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ।

যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও তার স্ত্রীর রোগমুক্তি কামনায় ভেদরগঞ্জে ডা. হেলালের দোয়া-মিলাদ

প্রশাসন
  • সময় : সোমবার, ২ মে, ২০২২
  • ৪২ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও তাঁর স্ত্রী এ্যাড. নাহিদ সুলতানা যূথীর আশু রোগমুক্তি কামনায় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিনের উদ্যোগে শরীয়তপুরের ভেদরগঞ্জে দোয়া ও মিলাদ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ মে) ভেদরগঞ্জ পৌর শহরের মাদবর বাড়ী বাইতুল আমান জামে মসজিদে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ডা. হেলাল উদ্দিন আয়োজিত এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান রাড়ী, বর্তমান সহ-সভাপতি শফিউল্লাহ মাতাব্বর, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান আব্দুল মান্নান বেপারী, আওয়ামী লীগের আ. জব্বার রাড়ী, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ রাড়ী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শাহদাত হোসেন রাড়ী, সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান রাড়ী, জেলা যুবলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম রাড়ী, ভেদরগঞ্জ উপজেলার সভাপতি আসাদুজ্জামান রাড়ী, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বেপারী, সহ-সভাপতি আক্তার হোসেন মাদবর, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা রোমান খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুন্না সিকদার, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বাবু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক অশ্রু হাওলাদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদউল্যাহ হল ছাত্রসংসদের ভিপি শহিদুল হক শিশির প্রমূখ।

এসময় স্থানীয় আওয়ামী লীগ এবং যুবলীগের জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ডা. হেলাল উদ্দিন বলেন,
রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সুস্থ আছেন বলেই বাংলাদেশের মানুষ ভাল আছে, নিরাপদ ও শান্তিতে সকল উৎসব পালন করতে পারে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। আর বঙ্গবন্ধু ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশিত পথেই কাজ করে যাচ্ছে যুবলীগ। আর সেই যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও শেখ ফজলে শামস পরশ ও তাঁর স্ত্রী এ্যাড. নাহিদ সুলতানা যূথী করোনা আক্রান্ত। তারা বাসায় আইসোলেশনে আছেন। তাদের দ্রুত রোগমুক্তি কামনা করছি। আপনারা তাদের জন্য দোয়া করবেন। শেখ ফজলে শামস পরশ ভাল থাকলে যুবলীগ ভাল থাকবে, বাংলাদেশের যুব সমাজ ভাল থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD