1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাক্কা ৪০ কেজিতে আমের মণ নির্ধারণ হবে। উচ্চ আদালতে বিচারাধীন স্বত্বেও নিম্ন আদালতের রায়ে ১০টি হিন্দু পরিবার ও ১৮টি মুসলিম পরিবারকে উচ্ছেদ! জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ।

শেষমুহূর্তে ভেলাবাড়ীতে জমে উঠেছে ঈদের কেনাকাটা

প্রশাসন
  • সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৮ বার পঠিত

মিনহাজুল হক বাপ্পী -লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

লালমনিরহাটের ভেলাবাড়ীতেও জমে উঠেছে ঈদের কেনাকাটা করোনা ভাইরাসের কারণে গত দুই বছর পর এবছর ঈদের কেনাকাটায় যেন প্রাণ ফিরেছে। ক্রেতাদের আগমনে মুখর হয়ে উঠেছে লালমনিরহাট জেলা শহরের মতো ভেলাবাড়ীতেও বিভিন্ন মার্কেটে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন মার্কেটে চলছে কেনাকাটা দিন রাত যখনই সুযোগ হচ্ছে তখনই ঈদের কেনাকাটায় বেরিয়ে পড়ছেন নারী- পুরুষরা। তবে ঈদ মার্কেটে নারীদের উপস্থিতি রয়েছে চোখে পড়ার মত সকাল আর সন্ধ্যা হলেই ভিড় বাড়ছে বেশি। ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদের সুপার মার্কেটের ব্যবসায়ী মেসার্স লাকী বস্ত্রালয়ের স্বত্বাধিকারী মোঃ শফিকুল ইসলাম বলেন। গত দুই বছরে করোনার কারণে বেচাকিনা অনেকাংশে কম হয়েছিলো। এ বছর বেচাকিনা বিগত বছরের চেয়েও অনেক ভালো। তাই মেসার্সের ক্রেতাদের চাহিদা পছন্দের থ্রি-পিস, থানকাপড়, কাটাকাপড়, জামদানী শাড়িসহ কাঁচাবাদাম, বিভোর, বুুটিক ফ্যাশন ও রিমিক্স থ্রি-পিসের চাহিদা ক্রেতাদের কাছে অনেক বেশি। ভেলাবাড়ীসহ লালমনিরহাট জেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামীণ এলাকার এক নারী ক্রেতা জানান, তিনি তার মেয়ের জন্য কাঁচাবাদাম নামের একটি থ্রি-পিস এবং তার জন্য একটি জামদানি শাড়ি কিনেছেন। তিনি আরও বলেন, পরিবারের সবার জন্য পোশাক নিতে হবে। তাই ভালো কিছু কেনার জন্য আগে ঈদের বাজার শেষ করলেও আজ শিশুদের চাহিদা অনুযায়ী উচ্ছিষ্টগুলো কিনেছি বলে জানান তিনি।

আদিতমারী থানার ওসি মোঃ মোক্তারুল ইসলাম জানান, ঈদকে সামনে রেখে আদিতমারী উপজেলার বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের টিম সর্বদা টহল দিচ্ছে। পুলিশের পাশাপাশি সাধারণ এলাকাবাসীও যানজট নিরসনে বিভিন্ন পয়েন্টে কাজ করছেন। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD