1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৪২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ। টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সহিনুর খান সাঃসম্পাদক সাজ্জাদ খোশনবীশ। ঠাকুরগাঁওয়ে ফেনসিডিল ও মাদক সহ ২ ব্যবসায়ি আটক করেছে পুলিশ ।

তানোরে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত!

প্রশাসন
  • সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৩১ বার পঠিত

নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল-খোলা নিউজ বিডি-২৪.

প্রথমবারের মত তানোর উপজেলা অডিটরিয়ামে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তানোর উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

তথ্য সুত্রে জানা যায় আজ ৩০ এপ্রিল (শনিবার-মোতাবেক) ২৮ রমজান’ রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের অন্যতম কার্যনির্বাহী সদস্য ও তানোর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক, সেচ্ছাসেবক লীগ তানোর উপজেলা শাখার সভাপতি পদপ্রার্থী রামিল হাসান সুইট-এর সভাপতিত্বে, তানোর উপজেলা অডিটরিয়ামে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তানোর উপজেলা শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাবেক শীল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি তানোর এর কৃতী সন্তান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ খান, তানোর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগ সভাপতি, সোনিয়া সরদার।

আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি রোকনুজ্জামান রিন্টু, জেলা সেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মান্নান সরকার মুকুল, জেলা সেচ্ছাসেবক সহ-সভাপতি বদিউজ্জামান সুইট, রাজশাহী জেলা সেচ্ছাসেবকলীগ যুগ্ন-সম্পাদক নাসিম, রাজশাহী জেলা সেচ্ছাসেবক লীগ সাংগঠিনক সম্পাদক জুয়েল রানা, রাজশাহী জেলা সেচ্ছাসেবকলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মৃদৃল কুমার ঘোষ, জেলা সেচ্ছাসেবক লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সিজার আহম্মেদ, রাজশাহী জেলা সেচ্ছা সেবক লীগ সদস্য মিনারুল ইসলাম মিলন, সরনজাই ইউপি ছাত্রলীগ সভাপতি সোহেল রানা, সরনজাই ইউপি আ’লীগ নেতা আতাউর রহমান প্রমুখ।

এছাড়াও তানোর উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার আওয়ামী সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দসহ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

সেচ্ছাসেবক লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে ৭৫’ এর ১৫ই আগষ্ট শহীদ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ, জেলহত্যা দিবসের শহীদ জাতীয় ৪নেতা ও শহীদ বুদ্ধিজীবীগণসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং আধুনিক ডিজিট্যাল বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরীর দীর্ঘায়ু কামনা করে বিশ্ব মুসলিম উম্মার শান্তি ও কল্যান কামনায় বিশেষ দোয়া-মোনাজাত পরিচালনা করেন, তানোর উপজেলা ঈমাম কল্যান সমিতির সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া।

সমাপনি বক্তব্যে, তানোর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী রামিল হাসান সুইট- আগত অতিথিবৃন্দ ও তাঁর অভিভাবক আবুল বাশার সুজনসহ ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার আওয়ামী সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ এবং রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে চিরকৃতজ্ঞতায় অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সবাইকে ঈদ-উল ফিতর এর শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD