1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাক্কা ৪০ কেজিতে আমের মণ নির্ধারণ হবে। উচ্চ আদালতে বিচারাধীন স্বত্বেও নিম্ন আদালতের রায়ে ১০টি হিন্দু পরিবার ও ১৮টি মুসলিম পরিবারকে উচ্ছেদ! জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ।

উপমন্ত্রী শামীমের নির্দেশে দক্ষিণ তারাবুনিয়ায় অসহায়দের মাঝে ফরিদ মালের অর্থ সহায়তা

প্রশাসন
  • সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২৪ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির নির্দেশে শরীয়তপুরের সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের দুস্থ ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা করেছেন, দক্ষিণ তারাবুনিয়ার কৃতিসন্তান, সখিপুর থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, শিক্ষানুরাগী, দানবীর, গরীব দুঃখী মেহনতি মানুষের আপনজন হাজী আহমেদ মাল। শনিবার (৩০ এপ্রিল) দিনব্যাপী দক্ষিণ তারাবুনিয়ার নিজ বাড়িতে এ কার্যক্রম করেন তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় হাজী ফরিদ আহমেদ মাল বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে নিরলস পরিশ্রম করে চলছেন। আর শরীয়তপুর-২ তথা নড়িয়া ও সখিপুরকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে নিরলস পরিশ্রম করে চলছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি। আপনারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের জন্য দোয়া করবেন। কারণ, তারা ভাল থাকলে আমরা ভাল থাকবো।
আমি প্রতিবারের ন্যায় এবারও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের দুস্ত ও অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করেছি। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমি সারাজীবন দক্ষিণ তারাবুনিয়ার মানুষের পাশে ছিলাম, আছি ও ভবিষ্যতেও থাকবো, ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD