1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে চারদিন ধরে খোলা আকাশের নিচে গৃহহারা ৩০ টি পরিবার টঙ্গীতে রিকশা চালকের কামড়ে পুলিশসহ আহত ৪ ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সহ আটক – ২ ঠাকুরগাঁওয়ে জরিমানা করতে চাওয়ায় সার্জেন্টের পজ মেশিন ভাঙলেন মোটরসাইকেল আরোহী! পদ্ম ফুল ছেড়ে ঘাস ফুলে প্রবেশ ব্যারাকপুরের বিজেপি র লোকসভার সদস্য অর্জুন সিঙের।। ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে — ২ যুবক আটক ! টঙ্গীতে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত নোয়াখালীতে দূদকের মামলায় ব্যাংক কর্মকর্তার ৩০বছর কারাদন্ড নেশার টাকা জোগাড়ে ছিনতাই করতেন বুলবুল জবি’র আধুনিক ভাষা ইনস্টিটিউটে চালু হচ্ছে স্প্যানিশ ল্যাঙ্গুয়েজ কোর্স

দুই হতদরিদ্র ব্যাক্তি পেলো কাউন্সিলার পদপ্রার্থী মীর ওসমান গনি কাজলের রিক্সা উপহার

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।। গাজীপুরের গাছা থানা এলাকায় কর্মসংস্থান সৃষ্টির লক্ষে ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মীর ওসমান গনি কাজলের পক্ষ থেকে রিকশা উপহার। বুধবার বিকালে মীর ওসমান গনি কাজলের অফিস প্রাঙ্গণে গাছা থানাধীন কলমেরশ্বর ভুশির মিল এলাকার বাসিন্দা মনজুরুল রহমান বাদে ও একি থানাধীন সনিয়া গার্মেন্টস রোড পূর্ব কলমেশ্বর এলাকার বাসিন্দা আক্কাস মিয়ার তাদের দুজনের পরিবারের উপস্থিতিতে অটোরিকশা দুটি হস্তান্তর করা হয় ।

জানা যায়, এই পরিবার দু’টি দীর্ঘ দিন ধরেই গাছা থানা এলাকায় বসবাস করে আসছে। দু’জনেরি আর্থিক সংকট ও শারীরিক ভাবে অসুস্থ। শারীরিক অসুস্থতার কারণে তেমন কোন কাজেই করতে পারতেন না তারা ফলে খেয়ে না খেয়ে দিন কাটতো তাদের। বিষয়টি কাউন্সিলর পদপ্রার্থী নজরে আসলে তিনি তাদের ভাবে বেশ কয়েক বার সাহায্য সহযোগী করে আসছে। তবে সাহায্য সহযোগীতা নিতে তাদের ছিলো অগাত অনিহা। শারীরিক সমস্যা বিষয়টি মাথায় রেখে এবং কর্মসংস্থান করার লক্ষ্য এই দুই পরিবারে হাতে অটোরিকশা দুটি হস্তান্তর করা হয়। অটোরিকশা হস্তান্তর কালীন সময় দুই পরিবারি আবে আপ্লূত হয়ে পরে।

অটোরিকশা হস্তান্তর কালিন সময় গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর বলেন, তারা দু’জনেই শারীরিক ভাবে কিছু টা অসুস্থ। তাই তারা ভাড়ি কাজ তেমন করতে পার না। মনজুরুল রহমান ও আক্কাস মিয়ার যেহেতু অসুস্থ এবং তারা তেমন সাহায্য সহযোগী গ্রহণ করতে চায় না।তাই সহজ লোভ কাজ হিসেবে এবং পরিবারে সচ্ছলতা ফিরে আন্তে এই অটো রিকশাই তাদের আয় উপার্জনে এক মাত্র মাধ্যমে হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD