1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাক্কা ৪০ কেজিতে আমের মণ নির্ধারণ হবে। উচ্চ আদালতে বিচারাধীন স্বত্বেও নিম্ন আদালতের রায়ে ১০টি হিন্দু পরিবার ও ১৮টি মুসলিম পরিবারকে উচ্ছেদ! জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ।

ত্রিশালে প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখল করে ভবন নির্মাণ

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২১ বার পঠিত

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার গুজিয়াম ১৫০ নং ধনিয়ার চালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখল করে ভবন নির্মাণ করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। স্কুলের জমি দাতার ছেলেরা মিলে ঐ বিদ্যালয়ের জায়গা দখল করে ভবন নির্মাণ করছেন বলে স্হানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। নাম প্রকাশ না করে একজন বলেন, কদ্দুস ফকির ধনিয়ার চালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামে তিনটি দাগে মোট ৫২ শতক জমি গুজিয়াম ধনিয়ার চালা প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে ডেপুটি কমিশনার ময়মনসিংহ বরাবর লিখে সাবকাবলা দলিল করে দেয়। দাগ নাম্বার হলো ৩২৬৪,৩২৬০,৩২৬২ এখন তারা কি করে জমি দখল করে বসত বাড়ি নির্মাণ করে।

এ বিষয়ে জানতে চাইলে জমি দাতার ছেলে সেলিম বলেন, আমার বাবা স্কুলের নামে জমি দিয়েছে আমরা জানি আমরা স্কুলের জায়গায় ঘর করছি সত্য, আমরা স্কুলের সাথে এ ওয়াজ করে ঘর নির্মাণ করছি।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক মফিজুল ইসলাম বলেন, এওয়াজ এর ঘটনা সত্য নয়, উনারা স্হানীয় প্রভাব খাটিয়ে স্কুলের জায়গায় বহুতল ভবনের কাজ শুরু করেছে। আমি উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি । অভিযোগের বৃত্তিতে সহকারী শিক্ষা অফিসার দেলুয়ার হোসেন স্কুল পরিদর্শন করে গিয়েছেন।

স্কুলের সাবেক সভাপতি শাহাবুদ্দিন ফকির বলেন যে ঘরটি নির্মাণ করা হচ্ছে তাহা হলো স্কুলের জায়গা। তবে শুনেছি তারা নাকি স্কুলের সাথে এ ওয়াজ করেছে।

উপজেলা শিক্ষা অফিসার মোশাররফ হোসেন খান মুঠোফোনে বলেন আমরা প্রধান শিক্ষকের কাছ থেকে অভিযোগ পেয়েছি এবং সহকারী শিক্ষা কর্মকর্তাকে তদন্তের জন্য পাঠিয়েছি পরে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD