1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাক্কা ৪০ কেজিতে আমের মণ নির্ধারণ হবে। উচ্চ আদালতে বিচারাধীন স্বত্বেও নিম্ন আদালতের রায়ে ১০টি হিন্দু পরিবার ও ১৮টি মুসলিম পরিবারকে উচ্ছেদ! জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ।

তানোরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত!

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৩০ বার পঠিত

রাজশাহী (তানোর) প্রতিনিধিঃ এস আর টুটুল এম!

রাজশাহীর তানোর উপজেলা প্রশাসনের উদ্যোগে তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ, বীর মুক্তিযোদ্ধা ও লেফটেনেন্ট কর্নেল শহীদ শেখ জামালের ৬৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে তাঁর রুহের মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির কল্যান-কামনায় বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে আজ ২৮ এপ্রিল (বৃহস্পতিবার-মোতাবেক) ২৬ রমজান, তানোর উপজেলা প্রশাসনের উদ্যোগে তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ,
বীর মুক্তিযোদ্ধা, লেফটেনেন্ট কর্নেল শহীদ শেখ জামালের ৬৭তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর রুহের মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

তানোর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ- এর সভাপতিত্বে উক্ত বিশেষ দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লাল-পোড়া মাটি তানোর- গোদাগাড়ী উপজেলার কৃতি সন্তান, সাবেক শীল্প প্রতিমন্ত্রী ও মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; তানোর উপজেলার আপমোর জনতার ভাগ্য উন্নয়নের কারিগর, সাংসদ ওমর ফারুক চৌধুরীর একান্ত বিশ্বাস্ত আওয়ামী যুবলীগের সংগ্রামী সফল সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না।

আরো উপস্থিত ছিলেন, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া। তানোর উপজেলা ভাইসচেয়ারম্যান আবুবাক্কার সিদ্দিক, মহিলা ভাইসচেয়ারম্যান সোনিয়া সরদার।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন; তানোর উপজেলা মহিলা বিষয়োক কর্মকর্তা এস এম ফজলুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী তারিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, বিএমডিএর সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেনসহ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন; রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফ খান।
আরো উপস্থিত ছিলেন; উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, তোফাজ্জুল হক খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ওহাব হোসেন লালু, দপ্তর সম্পাদক, জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, জুবায়ের ইসলাম কামারগাঁ ইউপির চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ, কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, চান্দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মজিবর রহমান, পাঁচান্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আতাউর রহমান, রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি বদিউজ্জামান নয়ন,
তালন্দ ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, মোকলেসুর রহমান।
এছাড়াও উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক সারোয়ার হোসেন শাওন, কামারগাঁ ইউপি সদস্য লুৎফর রহমান, সরনজাই ইউপি সদস্য আব্দুল আলিমসহ,স্থানীয় ব্যাবসায়ি ও বিভিন্ন শ্রেণী পেষার মানুষসহ তানোর উপজেলা আওয়ামী লীগ, অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের ওয়ার্ড- ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

এসময় সাংসদ প্রতিনিধি ও প্রধান অতিথি ময়না চেয়ারম্যান বলেনঃ-
বাঙালি জাতির মুক্তির জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজের জীবনকে উৎসর্গ করেছিলেন। দীর্ঘ আন্দোলন-সংগ্রামের পথপেরিয়ে তিনি বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি ও বিশ্বের নিপীড়িত মানুষের মুক্তিসংগ্রামের অনুপ্রেরণার উৎসও হয়ে ওঠেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা লেফটেনেন্ট কর্নেল শেখ জামালের ৬৭তম জন্মবার্ষিকীতে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD