1. admin@kholanewsbd24.com : admin :
৫০ বছর বয়সী ইয়ার মোহাম্মদের উপর সন্ত্রাসী হামলা। - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:১৯ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

৫০ বছর বয়সী ইয়ার মোহাম্মদের উপর সন্ত্রাসী হামলা।

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৬৭৮ বার পঠিত

চট্টগ্রাম বিভাগীয় প্রধান।

আনোয়ারা ১১নং জুইদন্ডী ৫নং ওয়াড সন্ত্রাসী হামলার শিখার হয় বলে অভিযোগ উঠেছে, আনোয়ার থানায়। জিডি নং ০৬ ১৫/৩/২০২২ইং ধারা ৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৫০৬পেনাল কোড রজু করা হয়, উক্ত ভিকটিম ইয়ার মোহাম্মদ , (৫০) পিতা : মনির আহম্মাদ ( বদিউর রহমান মেম্বার বাড়ি) অতকির্ত সন্ত্রাসী হামলা হয়, আসামী হয়,সিরাজুল মোস্তফা, (৩৬) পিতা : বদিউর রহমান। তোফায়েল আহম্মদ (৩০) পিতা: বদিউর রহমান।
নুরুল মোস্তফা (৪২) পিতা : বদিউর রহমান।
উল্লেখ বিবাদী গন ভুক্তভোগী র উপর অতকির্ত ভাবে হামলা করেন, লোহার দারালো কিরিচ, দেশীয় অস্ত্র ধারা বিভিন্ন জায়গা জখম করেন, পরবর্তীতে স্তানীয় লোকজন চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল ভর্তি করেন, একপর্যায়ে আনোয়ারা থানায় মামলা করেন, মামলার আসামি সিরাজুল মোস্তফা , ও নুরুল মোস্তফা পলাতক বলে জানায়, ভিকটিম ছেলেরা।
উল্লেখ্য এই উক্ত আসামিদের ধরে উপযুক্ত শাস্তি দাবী জানান, ভিকটিম ও তাহার পরিবারের সদস্যরা, প্রশাসনের হস্তক্ষেপ কাছে কামনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা