1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুররে টঙ্গীতে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক লাঞ্ছিত, প্রাণনাশের হুমকি - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২৪ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

গাজীপুররে টঙ্গীতে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক লাঞ্ছিত, প্রাণনাশের হুমকি

প্রশাসন
  • সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২১৬ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরে সাংবাদিক মো.রবিউল ইসলামকে লাঞ্ছিত ও প্রাণনাশের হুমকি দিয়েছে শফিকুল ইসলাম বাবু (র‍্যাব বাবু) নামের এক ব্যাক্তি। এ ঘটনায় তিনি বুধবার টঙ্গী পশ্চিম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মো.রবিউল ইসলাম টঙ্গী পশ্চিম থানাধীন খাঁপাড়া এলাকার বাসিন্দা। তিনি দৈনিক প্রতিদিনের সংবাদের টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

সংবাদকর্মী রবিউল বলেন, গত ১৫ ফেব্রুয়ারি,টঙ্গীতে সংবাদ সংগ্রহকালে সাংবাদিককে প্রাণনাশের হুমকি এই শিরোনামে দৈনিক প্রতিদিনের সংবাদের অনলাইন সংস্করণের সংবাদ প্রকাশ হয়। তারি যের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে সংবাদ করে স্টেশন রোড এলাকায় যাওয়া পথে নৈমুদ্দিন মোল্লার রোড এলাকায় পৌঁছালে কথিত এই পুলিশের সোর্স গতিরোধ করে তার বিরুদ্বে সংবাদ প্রকাশ করলাম কেনো জানতে চেয়ে অকথ্য ভাষায় গালি গালাছ করে এক পর্যায়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে থানা পরিত্যক্ত ইট দিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে।

এঘনায় স্থানীয় সংবাদকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এবং তারা এর প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে। তিনি দ্রুত ওই কথিত সোর্স কে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহব্বান জানান।

এবিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম জানান,এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা