1. admin@kholanewsbd24.com : admin :
অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করে সাভার তিতাসগ্যাস কর্তৃপক্ষ - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০০ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করে সাভার তিতাসগ্যাস কর্তৃপক্ষ

প্রশাসন
  • সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২২৯ বার পঠিত

ইউসুফ আলী খান, আশুলিয়া

ঢাকার শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ায় প্রায় এক হাজার বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বুধবার (৯ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া পলানপাড়া ও জিরাবো এলাকার বিভিন্ন মহল্লায় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের উদ্যোগে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করেন আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোসেন।

এলাকাবাসী জানায়, গত কয়েকদিন আগে ওই এলাকার বিভিন্ন মহল্লায় কিছু অবৈধ গ্যাস সংযোগকারী রাতের আধারে তিতাসের মুল লাইন থেকে বিভিন্ন বাড়িওয়ালাদের কাছ থেকে ৪০ থেকে ৫০ হাজার করে টাকা নিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেন। ফলে বৈধ গ্রাহকরা নিয়মিত গ্যাস বিল পরিশোধ করেও গ্যাস সংকটে ভুগলে।

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তিতাসগ্যাস কর্তৃপক্ষ। এসময় প্রায় এক হাজার পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এসময় বিভিন্ন চুলার রাইজার ও নিম্ন মানের কয়েক’শ পাইপ জব্দ করা হয়। এছাড়া বিভিন্ন বাড়িওয়ালাদের নগদ টাকা জরিমানা করা হয়। অভিযানের খবর পেয়ে অবৈধ গ্যাস সংযোগকারীরা এলাকা থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় আশুলিয়া থানায় অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

অভিযানে এসময় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) আবু সাদাৎ মোহাম্মদ সায়েমসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে ঘটনাস্থলে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা