1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০১:৩০ অপরাহ্ন
সোমবার, ২৩ মে ২০২২, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে চারদিন ধরে খোলা আকাশের নিচে গৃহহারা ৩০ টি পরিবার টঙ্গীতে রিকশা চালকের কামড়ে পুলিশসহ আহত ৪ ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সহ আটক – ২ ঠাকুরগাঁওয়ে জরিমানা করতে চাওয়ায় সার্জেন্টের পজ মেশিন ভাঙলেন মোটরসাইকেল আরোহী! পদ্ম ফুল ছেড়ে ঘাস ফুলে প্রবেশ ব্যারাকপুরের বিজেপি র লোকসভার সদস্য অর্জুন সিঙের।। ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে — ২ যুবক আটক ! টঙ্গীতে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত নোয়াখালীতে দূদকের মামলায় ব্যাংক কর্মকর্তার ৩০বছর কারাদন্ড নেশার টাকা জোগাড়ে ছিনতাই করতেন বুলবুল জবি’র আধুনিক ভাষা ইনস্টিটিউটে চালু হচ্ছে স্প্যানিশ ল্যাঙ্গুয়েজ কোর্স

হাজী হোসেন আহাম্মদ জোরপূর্বক ভূমি দখল হিন্দুর সম্পত্তি!

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৬৬ বার পঠিত


ষ্টাফ রিপোর্টার :

চট্টগ্রাম পশ্চিম বেপারী পাড়া ২৭নং ওর্য়াড সি ডি, এ এলাকায় মৃত চন্দ মোহন শীলের জায়গা ভূমি দূর্শ‍্য হাজী হোসেন আহাম্মদ জোরপূর্বক দখল, এমনটি অভিযোগ উঠে এসেছে, চন্দ মোহন শীলের পুত্র ৫ এর নিরাপত্তা হিনতা ভুক্তভোগী অমৃত লাল শীল, অমিয় লাল শীল, সমিয় শীল, পরিমল কুমার শীল, ও শ‍্যামল শীল। নিম্ন তফসিল সম্পত্তি ১গন্ডা তিন কড়া মুরসী সম্পত্তি মালিকানা হন পাঁচ সন্তান , পরবর্তীতে হাজী হোসেন আহাম্মদ সাথে বিক্রি স্বার্থে বায়না চুক্তি পত্র হয়, চুক্তি পত্র অনুযায়ী ৬.০০০০০/ লক্ষ টাকা ধার্য‍্য হয় । পরবর্তীতে ২.৫০.০০০ টাকা নগদে গ্রহণ করি বাকি টাকা রেজিষ্টি করার ফলে আদান প্রধান হবে উল্লেখ করা হয়, গত ১০. ০২. ২০২২ ইং তারিখ মধ‍্য দলিল রেজিষ্টি করা কথা তাকলে চুক্তি অনুযায়ী সেটি না করে একপর্যায়ে ভূমি দূর্শ‍্য হাজী হোসেন আহাম্মদ জোরপূর্বক ভাড়াটে সন্ত্রাসী এনে এলাকায় দখল করেন, ও জায়গা কোন সি.ডি. এ অনুমোদন ছাড়ায় দালান ঘর তৈরি করে যাচ্ছেন, এক পযায়ে খোলা বিডি নিউজ এর প্রতিনিধি সরজমিনে গিয়ে দেখেন বিষয়টি সত্যতা প্রমাণ পান। যাহা আর এস, জরিপের ২১৭ খতিয়ান ২৫০০ দাগের আন্দর পি এস.৫১১৮/৫১১৯/৫১২৪/৫১২৫: দাগাদির আন্দর বি, এস জরিপের ৮৪৯০/৮৫৪০। রেকর্ডের নাম মৃত চন্দ মোহন শীলের।
শুধু মৃত চন্দ মোহন শীলের পুত্র সহ রেহাই পাননি এলাকার আরো অসহায় লোকজন ভূমি দখল হাজী হোসেন আহাম্মদ হাত তেকে। এই বিষয়ে হাজী হোসেন আহাম্মদ,পিতা: মৃত নুরুল আমিন, মাতা. মৃত আছমা খাতুন, সাং আগ্রাবাদ, সি, ডি,এ, এর সাথে যোগাযোগ করলে মুটোফোনে সাংবাদিক পরিচয় দিলে এক পযায়ে মুটো ফোন বন্ধ করে দেন।
উল্লেখ্য , এই যে ভূমি দূর্শ‍্য হাজী হোসেন আহাম্মদ এর অত‍্যাচার তেকে বাঁচতে এলাকার শত শত মানুষের আহাজারি ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD