1. admin@kholanewsbd24.com : admin :
হাজী হোসেন আহাম্মদ জোরপূর্বক ভূমি দখল হিন্দুর সম্পত্তি! - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২১ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

হাজী হোসেন আহাম্মদ জোরপূর্বক ভূমি দখল হিন্দুর সম্পত্তি!

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৯৩ বার পঠিত


ষ্টাফ রিপোর্টার :

চট্টগ্রাম পশ্চিম বেপারী পাড়া ২৭নং ওর্য়াড সি ডি, এ এলাকায় মৃত চন্দ মোহন শীলের জায়গা ভূমি দূর্শ‍্য হাজী হোসেন আহাম্মদ জোরপূর্বক দখল, এমনটি অভিযোগ উঠে এসেছে, চন্দ মোহন শীলের পুত্র ৫ এর নিরাপত্তা হিনতা ভুক্তভোগী অমৃত লাল শীল, অমিয় লাল শীল, সমিয় শীল, পরিমল কুমার শীল, ও শ‍্যামল শীল। নিম্ন তফসিল সম্পত্তি ১গন্ডা তিন কড়া মুরসী সম্পত্তি মালিকানা হন পাঁচ সন্তান , পরবর্তীতে হাজী হোসেন আহাম্মদ সাথে বিক্রি স্বার্থে বায়না চুক্তি পত্র হয়, চুক্তি পত্র অনুযায়ী ৬.০০০০০/ লক্ষ টাকা ধার্য‍্য হয় । পরবর্তীতে ২.৫০.০০০ টাকা নগদে গ্রহণ করি বাকি টাকা রেজিষ্টি করার ফলে আদান প্রধান হবে উল্লেখ করা হয়, গত ১০. ০২. ২০২২ ইং তারিখ মধ‍্য দলিল রেজিষ্টি করা কথা তাকলে চুক্তি অনুযায়ী সেটি না করে একপর্যায়ে ভূমি দূর্শ‍্য হাজী হোসেন আহাম্মদ জোরপূর্বক ভাড়াটে সন্ত্রাসী এনে এলাকায় দখল করেন, ও জায়গা কোন সি.ডি. এ অনুমোদন ছাড়ায় দালান ঘর তৈরি করে যাচ্ছেন, এক পযায়ে খোলা বিডি নিউজ এর প্রতিনিধি সরজমিনে গিয়ে দেখেন বিষয়টি সত্যতা প্রমাণ পান। যাহা আর এস, জরিপের ২১৭ খতিয়ান ২৫০০ দাগের আন্দর পি এস.৫১১৮/৫১১৯/৫১২৪/৫১২৫: দাগাদির আন্দর বি, এস জরিপের ৮৪৯০/৮৫৪০। রেকর্ডের নাম মৃত চন্দ মোহন শীলের।
শুধু মৃত চন্দ মোহন শীলের পুত্র সহ রেহাই পাননি এলাকার আরো অসহায় লোকজন ভূমি দখল হাজী হোসেন আহাম্মদ হাত তেকে। এই বিষয়ে হাজী হোসেন আহাম্মদ,পিতা: মৃত নুরুল আমিন, মাতা. মৃত আছমা খাতুন, সাং আগ্রাবাদ, সি, ডি,এ, এর সাথে যোগাযোগ করলে মুটোফোনে সাংবাদিক পরিচয় দিলে এক পযায়ে মুটো ফোন বন্ধ করে দেন।
উল্লেখ্য , এই যে ভূমি দূর্শ‍্য হাজী হোসেন আহাম্মদ এর অত‍্যাচার তেকে বাঁচতে এলাকার শত শত মানুষের আহাজারি ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা