1. admin@kholanewsbd24.com : admin :
বর্ণিল আয়োজনে বিয়ানীবাজার ইউনিভার্সাল কলেজে নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:১৮ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

বর্ণিল আয়োজনে বিয়ানীবাজার ইউনিভার্সাল কলেজে নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত

প্রশাসন
  • সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২১২ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ

বর্ণিল আয়োজনে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করেছে বিয়ানীবাজার ইউনিভার্সাল কলেজ। সোমবার (৭ মার্চ ) কলেজ।হলরুমে দিনব্যাপী নানা অনুষ্ঠানের মাধ্যমে নবীনদের বরণ করে নেয় প্রতিষ্ঠানটি।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ আজাদ উদ্দিন এর সভাপতিত্বে এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান সৈকত এর পরিচালনায় অনুষ্ঠিত ওরিয়েন্টেশন ক্লাসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক এন্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাকির হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ডেপুটি রেজিস্ট্রার জনাব আহমদ মাহবুব ফেদৌস, স্বাগত বক্তব্য রাখেন কলেজ উপাধ্যক্ষ আ. ফ. ম. শামসুদ্দিন, বক্তব্য রাখেন কলেজ পরিচালানা পর্ষদের কোষাধ্যক্ষ অাবুল হাসান, বিপণন পরিচালক এম. এ. মান্নান মিন্টু, অর্থনীতি বিভাগের প্রভাষক রেজাউল করিম, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের প্রকল্প পরিচালক জোবায়ের অাহমদ এবং অন্যান্য প্রভাষকবৃন্দ।
এ সময় প্রধান অতিথি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক এন্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাকির হোসেন তিনি বলেন, সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠতে একজন শিক্ষার্থীর উচ্চ শিক্ষা যেমন প্রয়োজন, তেমনি নৈতিকতা শিক্ষারও প্রয়োজন রয়েছে। শুধু পড়াশোনা করে উচ্চ শিক্ষিত হলেই চলবে না, নৈতিক শিক্ষায় বলীয়ান হতে হবে।উচ্চশিক্ষার সঙ্গে নৈতিকতাকে মেখে নিতে হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা