1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০২:০৬ অপরাহ্ন
সোমবার, ২৩ মে ২০২২, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে চারদিন ধরে খোলা আকাশের নিচে গৃহহারা ৩০ টি পরিবার টঙ্গীতে রিকশা চালকের কামড়ে পুলিশসহ আহত ৪ ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সহ আটক – ২ ঠাকুরগাঁওয়ে জরিমানা করতে চাওয়ায় সার্জেন্টের পজ মেশিন ভাঙলেন মোটরসাইকেল আরোহী! পদ্ম ফুল ছেড়ে ঘাস ফুলে প্রবেশ ব্যারাকপুরের বিজেপি র লোকসভার সদস্য অর্জুন সিঙের।। ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে — ২ যুবক আটক ! টঙ্গীতে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত নোয়াখালীতে দূদকের মামলায় ব্যাংক কর্মকর্তার ৩০বছর কারাদন্ড নেশার টাকা জোগাড়ে ছিনতাই করতেন বুলবুল জবি’র আধুনিক ভাষা ইনস্টিটিউটে চালু হচ্ছে স্প্যানিশ ল্যাঙ্গুয়েজ কোর্স

বাঘাইছড়িতে ইউপিডিএফ সদস্য আটক।

প্রশাসন
  • সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৪১ বার পঠিত

শাকিল মন্ডল রাঙ্গামাটিঃ

রাঙামাটির বাঘাইছড়িতে নিরাপত্তা বাহিনীর অভিযানে ইউপিডিএফের(প্রসীত) সুখময় চাকমা ওরফে মানস চাকমাকে আটক করা হয়েছে। রবিবার সকালে তাকে আটক করা হয়।

নিরাপত্তা বাহিনী সূত্রে জানা যায়, চাঁদা আদায়কালে বাঘাইছড়ি থেকে তাকে আটক করা হয়। আটকের পর বাঘাইহাট আর্মি ক্যাম্পে আনার পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় উক্ত ব্যক্তি ইউপিডিএফ(প্রসীত) সাজেক মাসালং এলাকার চিফ কালেক্টর এবং তিনি সাজেক থানায় ২০১৫সালে নিরাপত্তা বাহিনীর ওপর হামলার অন্যতম প্রধান আসামি। এসময় চাঁদা আদায়ের রশিদ বই ও নগদ টাকা উদ্ধার করা হয়।

ইউপিডিএফ সাজেক থানার সমন্বয়ক আর্জেন্ট চাকমা বলেন. মানস চাকমা গত এক বছর আগে দলের কাজ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন এখন তার সাথে ইউপিডিএফের কোনও সম্পৃক্ততা নেই।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান বলেন, আটক মানস চাকমাকে নিরাপত্তা বাহিনী আটক করে থানায় হস্তান্তর করেছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD