1. admin@kholanewsbd24.com : admin :
বাঘাইছড়িতে ইউপিডিএফ সদস্য আটক। - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৫৮ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

বাঘাইছড়িতে ইউপিডিএফ সদস্য আটক।

প্রশাসন
  • সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ২৬৭ বার পঠিত

শাকিল মন্ডল রাঙ্গামাটিঃ

রাঙামাটির বাঘাইছড়িতে নিরাপত্তা বাহিনীর অভিযানে ইউপিডিএফের(প্রসীত) সুখময় চাকমা ওরফে মানস চাকমাকে আটক করা হয়েছে। রবিবার সকালে তাকে আটক করা হয়।

নিরাপত্তা বাহিনী সূত্রে জানা যায়, চাঁদা আদায়কালে বাঘাইছড়ি থেকে তাকে আটক করা হয়। আটকের পর বাঘাইহাট আর্মি ক্যাম্পে আনার পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় উক্ত ব্যক্তি ইউপিডিএফ(প্রসীত) সাজেক মাসালং এলাকার চিফ কালেক্টর এবং তিনি সাজেক থানায় ২০১৫সালে নিরাপত্তা বাহিনীর ওপর হামলার অন্যতম প্রধান আসামি। এসময় চাঁদা আদায়ের রশিদ বই ও নগদ টাকা উদ্ধার করা হয়।

ইউপিডিএফ সাজেক থানার সমন্বয়ক আর্জেন্ট চাকমা বলেন. মানস চাকমা গত এক বছর আগে দলের কাজ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন এখন তার সাথে ইউপিডিএফের কোনও সম্পৃক্ততা নেই।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান বলেন, আটক মানস চাকমাকে নিরাপত্তা বাহিনী আটক করে থানায় হস্তান্তর করেছে। মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা