1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০১:৫৭ অপরাহ্ন
সোমবার, ২৩ মে ২০২২, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে চারদিন ধরে খোলা আকাশের নিচে গৃহহারা ৩০ টি পরিবার টঙ্গীতে রিকশা চালকের কামড়ে পুলিশসহ আহত ৪ ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সহ আটক – ২ ঠাকুরগাঁওয়ে জরিমানা করতে চাওয়ায় সার্জেন্টের পজ মেশিন ভাঙলেন মোটরসাইকেল আরোহী! পদ্ম ফুল ছেড়ে ঘাস ফুলে প্রবেশ ব্যারাকপুরের বিজেপি র লোকসভার সদস্য অর্জুন সিঙের।। ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে — ২ যুবক আটক ! টঙ্গীতে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত নোয়াখালীতে দূদকের মামলায় ব্যাংক কর্মকর্তার ৩০বছর কারাদন্ড নেশার টাকা জোগাড়ে ছিনতাই করতেন বুলবুল জবি’র আধুনিক ভাষা ইনস্টিটিউটে চালু হচ্ছে স্প্যানিশ ল্যাঙ্গুয়েজ কোর্স

আগামী নির্বাচনে জনগণ নৌকার পক্ষে রায় দেবে: লিটন

প্রশাসন
  • সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৭০ বার পঠিত

এম এম মামুন, রাজশাহী ব্যুরো : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, জনগণ আওয়ামী লীগের সাথে আছেন। বিএনপি যদি নির্বাচনে আসে ভালো, না আসলেও কিছু যায় আসে না। নির্বাচন হবেই। আগামী নির্বাচনে জনগণ আবারো নৌকার পক্ষে রায় দেবে, আওয়ামী লীগকেই বিজয়ী করবে। আমাদের বিজয়ী হতেই হবে। উন্নয়নের ধারাবাহিকতা আমরা যদি ধরে রাখতে না পারি তাহলে আমাদের সর্বনাশ হয়ে যাবে। বিএনপি-জামায়াত সুযোগ পেলে আমাদের সকল অর্জন নষ্ট করে ফেলবে।
অাজ রোববার মোহনপুর উপজেলা চত্ত্বরে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেটি বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। গত ১০/ ১৫ বছরে বাংলাদেশের ব্যাপক পরিবর্তন হয়েছে। দেশে পদ্মা সেতু, মেট্রোরেল, যমুনা সেতুর রেল সংযোগ, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, মাতারবাড়ী কয়লা বিদ্যুৎকেন্দ্র, এলএনজি টার্মিনাল নির্মাণ প্রকল্প, কয়লাভিত্তিক রামপাল বিদ্যুৎকেন্দ্র, পায়রা গভীর সমুদ্রবন্দর নির্মাণসহ ব্যাপক উন্নয়ন কাজ হচ্ছে। আজকে বিশ্ব আমাদের সমীহ করছে। শ্রীলংকার আর্থিক দুরবস্থার মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০ মিলিয়ন ডলার ঋণ দিয়েছেন। এই সক্ষমতা আমরা অর্জন করে ফেলেছি। আমাদের উন্নয়ন ও গৌরবের অর্জন মানুষের মাঝে প্রচার করতে হবে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা আরো বেড়েছে। লক্ষ লক্ষ তরুণ প্রজন্ম আজকে নৌকার পক্ষে, আওয়ামী লীগের পক্ষে। কারণ আওয়ামী লীগ সরকার তাদের পছন্দের নতুন বাংলাদেশ গড়ছে। বাংলাদেশর মানুষ জীবনে যা কল্পনা করেনি, সেটি আমরা দেখতে পাচ্ছি। আমাদের নিজস্ব বঙ্গবন্ধু স্যাটেলাইট আকাশে ঘুরছে। দেশের মানুষের মাথা পিছু আয় বেড়েছে। বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে এসডিজির ১৭টি লক্ষ্য পূরণের পথে বাংলাদেশ। বাংলাদেশ সত্যিকারের ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। ডিজিটাল বাংলাদেশের সকল সুযোগ সুবিধা পাচ্ছেন গ্রামের মানুষেরা।
রাসিক মেয়র লিটন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে আওয়ামী লীগে ত্যাগী ও ভালো মানুষকে নেতৃত্বে আনতে হবে। যাকে দেখে মানুষ সালাম দেবে, তাকে নেতৃত্বের জন্য নির্বাচন করতে হবে।
বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগ রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, আওয়ামী লীগ সদস্য ও বিএমডিএর চেয়ারম্যান সাবেক এমপি বেগম আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, সংসদ সদস্য আদিবা আঞ্জুম মিতা।
সম্মেলনের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরআগে জাতীয় ও দলীয় পতাকা উন্মোলন ও বেলুন ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সবার সম্মতিক্রমে মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি পদে পুনরায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট অাব্দুস সালাম ও সাধারণ সম্পাদক পদে পুনরায় অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজকে মনোনিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD