1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:১৯ অপরাহ্ন
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিরামপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন রাজশাহীতে চারদিন ধরে খোলা আকাশের নিচে গৃহহারা ৩০ টি পরিবার টঙ্গীতে রিকশা চালকের কামড়ে পুলিশসহ আহত ৪ ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সহ আটক – ২ ঠাকুরগাঁওয়ে জরিমানা করতে চাওয়ায় সার্জেন্টের পজ মেশিন ভাঙলেন মোটরসাইকেল আরোহী! পদ্ম ফুল ছেড়ে ঘাস ফুলে প্রবেশ ব্যারাকপুরের বিজেপি র লোকসভার সদস্য অর্জুন সিঙের।। ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে — ২ যুবক আটক ! টঙ্গীতে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত নোয়াখালীতে দূদকের মামলায় ব্যাংক কর্মকর্তার ৩০বছর কারাদন্ড নেশার টাকা জোগাড়ে ছিনতাই করতেন বুলবুল

শেখ হাসিনাই সবসময় সাধারণ মানুষের কথা ভাবেন : এনামুল হক শামীম

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ৩১ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সবসময় সাধারণ মানুষের কথা ভাবেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের শোষিত বঞ্চিত মানুষের নেতা। তিনি আমৃত্যু শোষিত মানুষের জন্য কাজ করে গেছেন। বঙ্গবন্ধু কন্যাও তাঁর মতোই কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষ যেন কোনো ভোগান্তির শিকার না হয়, সেজন্য তিনি জন্ম নিবন্ধন করতে কত টাকা হবে। তা তিনি নির্ধারণ করে দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের কী হবে সেটা নিয়ে ভাবেন ও সে অনুযায়ী কাজ করে চলছেন। এ কারণেই বিশ্বের সাথে তাল মিলিয়ে আগামীর উন্নত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্গম চরাঞ্চলেও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সেবা প্রদান করেছেন। তিনি সারা দেশের সকল ক্ষেত্রে ডিজিটাল সেবা চালু করার উদ্যোগ গ্রহণ করেছেন। যা চলমান রয়েছে।

শুক্রবার (২৮ জানুয়ারী) সকালে শরীয়তপুরের নড়িয়ায় অফিসার্স ক্লাবের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনে দিয়ে গেছেন। আর জননেত্রী শেখ হাসিনা সেই দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। জননেত্রী শেখ হাসিনা জেগে থাকেন বলেই বাংলাদেশের মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপদেষ্টা মাসুক আলী দেওয়ান, সহ-সভাপতি বাদশা শেখ, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভিপি চুন্নু প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, বাংলাদেশের ইতিবাচক পরিবর্তনের অগ্রনায়ক শেখ হাসিনা। তাকে ঘিরে সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ। তিনি আগামী প্রজন্মকে নিয়ে ভাবেন বলেই, মহাপরিকল্পনা ডেল্টা প্লান-২১০০ প্রণয়ন করেছেন এবং বাস্তবায়নে কাজ করে চলছেন। একারণে শুধু বাংলাদেশের মানুষই নয় বিশ্বনেতৃবৃন্দও মনে করেন- বঙ্গবন্ধুর বাংলাদেশ, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।

এর আগে উপমন্ত্রী পদ্মা নদীর ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি ও রাজনগর ইউনিয়নে তাঁর নিজস্ব অর্থায়নে প্রতিষ্ঠিত রাজনগর আর্দশ উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এছাড়াও ১০ হাজার মাক্স বিতরণ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD