1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে চারদিন ধরে খোলা আকাশের নিচে গৃহহারা ৩০ টি পরিবার টঙ্গীতে রিকশা চালকের কামড়ে পুলিশসহ আহত ৪ ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সহ আটক – ২ ঠাকুরগাঁওয়ে জরিমানা করতে চাওয়ায় সার্জেন্টের পজ মেশিন ভাঙলেন মোটরসাইকেল আরোহী! পদ্ম ফুল ছেড়ে ঘাস ফুলে প্রবেশ ব্যারাকপুরের বিজেপি র লোকসভার সদস্য অর্জুন সিঙের।। ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে — ২ যুবক আটক ! টঙ্গীতে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত নোয়াখালীতে দূদকের মামলায় ব্যাংক কর্মকর্তার ৩০বছর কারাদন্ড নেশার টাকা জোগাড়ে ছিনতাই করতেন বুলবুল জবি’র আধুনিক ভাষা ইনস্টিটিউটে চালু হচ্ছে স্প্যানিশ ল্যাঙ্গুয়েজ কোর্স

কাশিমপুর বিতর্কিত ব্যক্তির হাতে কৃষকলীগের গুরুদায়িত্ব,

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ৫০ বার পঠিত

মেহেদী হাসান

বিশেষ প্রতিনিধি।

হাদিসে বর্ণিত আছে কিয়ামতের আগে আমাদের সভ্য এ সমাজের গুরুদায়িত্ব চলে যাবে একশ্রেণীর অযোগ্য ব্যক্তিদের হাতে।আর তারাই করবে আমাদের সমাজ পরিচালনা,যোগ্য ব্যক্তিদের দূরে রাখা হবে নানা কৌশলে টাকার কাছে বিক্রি হয়ে যাবে নেতাদের নেতৃত্ব ও বিচার ব্যবস্থা।

হয়তো হাদিসের কথার-ই প্রতিফলন ঘটলো গাজীপুর মহানগর কাশিমপুর মেট্রো থানার ওয়ার্ড কৃষকলীগের নয়া কমিটিতে।গত ২৪।০১।২০২২ইং রোজ সোমবার গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত কৃষকলীগের একটি প্যাডের পাতায় ১ থেকে ৬ নং ওয়ার্ড কমিটি ০৩ বছর মেয়াদ বেঁধে দিয়ে অনুমোদন দেন। উক্ত কমিটিতে ১ নংওয়ার্ড আবুল কাশেম মোল্লাকে সভাপতি ও খাইরুল ইসলাম টুটুল কে সাধারণ সম্পাদক হিসাবে পদস্থ করে-ই লিখিত ভাবে কমিটি-টির ঘোষণা তথা অনুমোদন দেওয়া হয়। আর এই কাশেম মোল্লার কোন বায়োডাটা নেই পার্টি অফিসে বলে জানান কাশিমপুর থানার কৃষকলীগের সভাপতি মজিবুর রহমান।

১ নং ওয়ার্ডের বির্তকিত ব্যক্তি কাশেম মোল্লা ও ৪ নং ওয়ার্ডের নজরুল ইসলামকে কমিটির গুরুদায়িত্ব দেওয়ার পর থেকে বিভিন্ন আলোচনা সমলোচনার ঝড় বইতে থাকে কাশিমপুরের নেতাকর্মীদের মাঝে।শুধু তাই নয়!রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে ও লেখালেখির মাধ্যমে প্রতিবাদ গড়ে তুলে নেতাকর্মীরা।দেখা গেছে নজরুল ইসলাম গাজীপুরের বি এন পি এর নেতা কর্মীদের সাথে ছবি আর যা মানুষের মুখে মুখে বইছে আলোচনার ঝড়।আর কাশিমপুর থানার কৃষকলীগের সাধারণ সম্পাদক এই কমিটি মেনে নিতে পারে নাই এবং তিনি মুঠোফোনে আরও বলেন আমাকে না জানািয়েই এই কমিটি দিয়েছে আর এই কারনে আমি স্বাক্ষর না করেই চলে এসেছি।তিনি আরও বলেন আমারদের কাশিমপুরে নেতাকর্মীদের সাথে কথা না বলেই এই কমিটি দিয়েছে এটা খুব দুঃখজনক।তিনি আরও বলেন ১ নং ওয়ার্ডের সভাপতি কাশেমপুর মোল্লার বায়োডাটাও নেই আমারদের কাছে তাহলে সে কিভাবে সভাপতি হয়।

Md.Mosharaf Hossin নামের একজন ব্যক্তি তার ব্যক্তিগত টাইম লাইনে প্রতিবাদ স্বরূপ অভিযুক্ত ব্যক্তির ছবিসহ লিখেন- বিএনপি জামায়াতের বংশধর’রা কি করে কৃষকলীগের পদপদী পায়?এদের কারা আওয়ামীলীগে পূর্ণবাসন করেছে জানতে চাই।মেনশন করা হয়েছে কাশিমপুর কৃষকলীগ’কে।তিনি আরও লিখেন – কাশিমপুরে ৬/৭ জন আওয়ামীলীগ নেতা থাকার পরও কি এই বিষয় গুলি দেখার কেউ ছিলো না?

এ বিষয় নিয়ে কাশিমপুর থানা কৃষকলীগের সভাপতি মজিবুর রহমানের সাথে কথা বলা তিনি নানান কথার ছলে বলেন- টাকার বিনিময়ে কমিটি দিয়েছে মহানগর কৃষকলীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD