1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:২৭ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.আমিনুল ইসলাম বাবুল। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত আবু জুরাইজ সরকার ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। রংপুর স্টেশনে ভাসমান মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন, দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগান নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ হাইওয়ে পুলিশ, অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম দোহাজারী হাইওয়ে। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২১০০(দুই হাজার একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ০১ জন। বিএমএসএফ’র সভায় সন্ত্রাসী হামলা,কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত :জাতীয় পরিষদ গঠন যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী গুরুতর জখম বোরহানউদ্দিনে বৃদ্ধের উপর অতর্কিত হামলার অভিযোগ,

সিলেটি নাটকের মডেল মৌ বিতর্কিত কর্মকাণ্ডে আলোচনায় আসছে বার বার ।

প্রশাসন
  • সময় : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ৪৯ বার পঠিত

ফয়ছল কাদির সিলেট প্রতিনিধি :- সিলেটে বিতর্কিত নানা কর্মকাণ্ড করে আলোচনায় আসেন দফায় দফায়। সুমাইয়া আক্তার মৌ নামের সুন্দরী এক মডেল অভিনেত্রী। তিনি আটকও হয়েছেন বেশ কয়েকবার।
কিন্তু এবার সর্বশেষ বৃহস্পতিবার (১৩ই জানুয়ারি) সন্ধ্যারাতে সিলেটের সালুটিকর থেকে মাদকদ্রব্যসহ মৌ ও তার এক পুরুষ সঙ্গীকে আটক করেছে পুলিশ।
আটককৃত মডেল অভিনেত্রী সুমাইয়া আক্তার মৌ সিলেটের দক্ষিণ সুরমার স্বর্ণশিখা আবাসিক এলাকার ৫ নম্বর বাসার শাহেদ মিয়ার মেয়ে। তিনি অভিনেত্রী ও মডেল হিসেবে পরিচিত। ২০১৪ সাল থেকে তিনি আলোচনায় আসেন। তখনই তিনি তার দুই প্রেমিকসহ বন্দরবাজার থেকে আটক হন।
সিলেটের আঞ্চলিক ভাষার নাটকের অভিনেত্রী হিসেবে মৌ’র পরিচিতি থাকলেও বিভিন্ন সময় তার বিরুদ্ধে অনৈতিক কাজ এবং মাদকদ্রব্য সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার নানা অভিযোগ ওঠে এসেছে। তিনি বিভিন্ন পার্টিতে নাচ-গানে মগ্ন থাকেন। তবে প্রেমের ফাঁদে ফেলে পুুরুষদের কাছ থেকে বড় অংকের টাকাও হাতিয়ে নেওয়ার গুরুতর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে খুব বেশি। তার দৃষ্টি থাকে টাকাওয়ালা বাবার সন্তানদের দিকে বেশি।
জানা গেছে- ২০১৪ সালের জুন মাসে সুমাইয়া আক্তার মৌ সিলেটের হাসান মার্কেটের ব্যবসায়ী সবুজ ও সাজুকে প্রেমের ফাঁদে ফেলেন। ওই সময় বেশ কয়েক মাস ওই দুই যুবকের সঙ্গে একযোগে প্রেমের নাটক চালিয়ে যান। ওই সময় তার স্বামী নগরীর কুমার পাড়ার বাসিন্দা কামরুল ইসলামের অজান্তে সবুজ ও সাজুকে নিয়ে মৌ অনেক স্থানে নির্জনে সময় কাটান। একপর্যায়ে সবুজের ব্যবসা প্রতিষ্ঠানে ভাগ বসানোর চেষ্টা করেন মৌ। এই বিষয় এবং মৌ-এর সঙ্গে সবুজ ও সাজুর ত্রিভুজ প্রেম নিয়ে ত্রিমুখী বিরোধ বাঁধে।
এই বিরোধ প্রকাশ্যে আসে ২০১৪ সালের ১২ জুন। ওইদিন রাত ৯টার দিকে সবুজ ও সাজুর সঙ্গে নগরীর সিটি পয়েন্ট এলাকায় ঝগড়া শুরু করেন বর্তমানে আলোচিত মডেল মৌ। জনাকীর্ণ স্থানে ঝগড়া শুরু হওয়ায় স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে তিনজনকেই আটক করে। তখন পুলিশকে আটককৃত সবুজ ও সাজু জানান- মৌ তাদেরকে প্রেমের ফাঁদে ফেলে তাদের কাছ থেকে অনেক টাকা হাতিয়ে নিয়েছে।
পরদিন তাদের তিনজনকেই আদালতে প্রেরণ করে পুলিশ। তবে ওই দিনই মৌ জামিনে মুক্ত হয়ে যান এবং ফের শুরু করেন এরকম ‘অনৈতিক’ কর্মকাণ্ড।
পরবর্তীতে নগরীর চারাদিঘীরপাড় থেকে মাদকদ্রব্যসহ আরো একবার পুলিশের হাতে আটক হন মৌ। সর্বশেষ বৃহস্পতিবার আবারো ফেন্সিডিলসহ আটক হলেন তিনি।
সিলেটের গোয়াইনঘাট থানার অন্তর্ভুক্ত সালুটিকর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিকুল ইসলাম খান সাংবাদিকদের জানান- গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে সিলেটের আম্বরখানা-ভোলাগঞ্জ সড়কের সালুটিকর বহরঘাটা এলাকা থেকে সালুটিকর তদন্ত কেন্দ্রের একদল পুলিশ সুমাইয়া আক্তার মৌ ও তার সঙ্গী সোহেলকে আটক করেন। এসময় ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীগণের সম্মুখে তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
এ সময় মডেল মৌ’র সঙ্গে আটক হওয়া সোহেল আহমদ সিলেটের জালালাবাদ থানার নাজিরেরগাঁও গ্রামের আবদুস শুক্কুরের পুত্র।

এরকম সিলেটের আঞ্চলিক নাটকের অনেক মডেলিং মেয়েদের মিথ্যে প্রেমের ফাঁদে পড়ে প্রতারণার শিকার হচ্ছেন সিলেটের শত শত যুব সমাজ এবং মাদকের সঙ্গে ছদ্মবেশে জড়িত এটাই তাদের সবচেয়ে বড় ব্যাবসা ।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব সাংবাদিকদের জানান- বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ টীম আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে দুই বোতল ফেনসিডিলসহ সুমাইয়া ও সোহেলকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণের করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD