1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৫৭ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা ও বিভাগীয় পর্যায়ে আদালত না থাকায় ৫’শ কিঃ মিঃ দুরে পল্লী বিদ্যুৎ মামলায় হাজিরা দিতে হচ্ছে গ্রাহকদের –ঢাকায় । শরীয়তপুরে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ! জয়পুর শ্রী তারক ধামে সন্ত্রাসী হামলায় মতুয়ারা আহত বিচারের দাবী!! ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.আমিনুল ইসলাম বাবুল। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত আবু জুরাইজ সরকার ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। রংপুর স্টেশনে ভাসমান মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন, দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগান নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ হাইওয়ে পুলিশ, অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম দোহাজারী হাইওয়ে। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২১০০(দুই হাজার একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ০১ জন।

ঠাকুরগাঁওয়ে স্বামীর টাকা চুরি করে স্ত্রী পলাতক — থানায় অভিযোগ ।

প্রশাসন
  • সময় : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ৭৪ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,,
ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মল্লিকপুর ফকিরপাড়া গ্রামে এক মহিলা স্বামীর টাকা চুরি করে বাড়ি থেকে পলাতক রয়েছে।
এ ব্যাপারে তার স্বামী মোঃ আমিনুল হক স্ত্রী’র বিরুদ্ধে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। জানা গেছে ,ঐ গ্রামের মৃত আইন উদ্দীন এর পুত্র মোঃ আমিনুল হক (৬০) এর দ্বিতীয় স্ত্রী মোছাঃ জবাতুন বেগম দীর্ঘদিন ধরে স্বামীর ঘর-সংসার করছে। গত ১২/১২/২০২১ ইং তারিখ আনুমানিক বিকেল ৫ ঘটিকায় আমিনুল হকের স্ত্রী জবাতুন বেগম স্বামীকে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করার জন্যে তার বাড়িতে থাকা ২ লক্ষ ৩৫ হাজার টাকা স্বামীকে না জানাইয়া চুরি করিয়া লইয়া গিয়া তার পিতার বাড়িতে চলিয়া যায়, পলাতক রয়েছে । আমিনুল হক এবং তার দুই ছেলে ও এক কন্যাকে বিষয়টি অবগত করার পর তারা তরিঘরি করে জবাতুন বেগম এর পিতার বাড়িতে গিয়ে টাকা সহ তার মাকে দেখতে পায়। ২/১ দিনের মধ্যে টাকা সহ আমিনুল হকের বাড়িতে চলিয়া আসিবেন বলিয়া জবাতুন বেগম তার ছেলে মেয়েকে জানায়। সরল বিশ্বাসে মায়ের কথার উপর বিশ্বাস করে তারা নানার বাড়ি হইতে চলিয়া আসে। ২/১ দিন অতিবাহিত হওয়ার পর স্বামীর বাড়ি হইতে চুরি করিয়া আনা ২ লক্ষ ৩৫ হাজার টাকা, কাপড় চোপড় ও অন্যান্য প্রয়োজনীয় জিনিস পত্র লইয়া জবাতুন বেগম তার পিতার বাড়ি হইতে চলিয়া গিয়া পলাতক রয়েছে । এদিকে পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্যে থানার এসআই লুৎফর রহমানকে দায়িত্ব দেন। এসআই লুৎফর রহমান একাধিক বার ঘটনা স্থলে গিয়ে মহিলাকে উদ্ধার করার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। এলাকাবাসী ধারনা করছেন অন্য কোন পুরুষের সাথে পরকিয়া থাকতে পারে এবং সেই উদ্দেশ্যেই প্রেমিক কে লইয়া আত্মগোপনে আছেন ঐ মহিলা। তাকে সন্ধান পাওয়া গেলে পীরগঞ্জ থানা পুলিশকে অথবা মোঃ আমিনুল হক (মোবাইল নং- ০১৭৪২-১৭৯০৭৬) নম্বরে যোগাযোগ করার জন্য সকলকে অনুরোধ করেছেন তার স্বামী।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD