1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাসপাতালে স্বাস্থ্যবিধি অমান্য, ছবি তোলায় সাংবাদিককে হুমকি কাশিমপুরে সরকারি রাস্তা বন্ধ করে দিল এক প্রভাবশালী সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা

চৌগাছায় পুকুর থেকে কৃষকের লাশ উদ্ধার

প্রশাসন
  • সময় : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ৬৮ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোরের চৌগাছায় গরু গোসল করাতে পুকুরে নেমে নিখোঁজ কৃষক প্রহল্লাদ ঘোষের (৬০) লাশ সাড়ে একুশ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

শনিবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ছোটকাকুড়িয়া গ্রামের আলাউদ্দিন মাস্টারের পুকুর থেকে তার লাশ উদ্ধার হয়।

তিনি স্বরূপদাহ ইউনিয়নের দিঘড়ী যুগলপাড়ার বাসিন্দা।

এরআগে শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত দশটা পর্যন্ত অভিযান চালিয়েও লাশ উদ্ধার না হওয়ায় শনিবার সকালে আবারো অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরীরা।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে বোরোর খেত তৈরির কাজ শেষে হালের গরু দুটি গোসল করাতে ওই পুকুরে নামেন প্রহল্লাদ ঘোষ। দুপুরে গরু দুটি বাড়িতে পৌঁছলেও প্রহল্লদ আর বাড়িতে ফেরেন নি। দুপুর গড়িয়ে বিকেলেও তিনি বাড়িতে না ফেরায় তাকে খোজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন।

এসময় গ্রামের একব্যক্তি জানান, তাকে হাল চাষ শেষে গরু গোসল করাতে পুকুরে নামতে দেখেছেন। পরে গ্রামের ১৮/২০ যুবক ওই পুকুরে নেমেও তার লাশ না পেয়ে চৌগাছা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন। সেখান থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা বিকেল পাঁচটার দিকে ঘটনাস্থলে পৌঁছে পুকুরের গভীরতা দেখে ফায়ার সাভির্সের ডুবুরী দলকে সংবাদ দেন। খুলনা থেকে ডুবুরী দলের সদস্যরা সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘটনাস্থলে পৌঁছে রাত দশটা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়। লাশ উদ্ধার না হওয়ায় রাত দশটায় উদ্ধার কাজ স্থগিত রেখে শনিবার সকাল নয়টার দিকে আবারো উদ্ধার কাজ শুরু করে ডুবুরী দলের সদস্যরা। সকাল সাড়ে নয়টার দিকে তার লাশ উদ্ধার হয়। বেলা সাড়ে দশটার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান নূরুল কদরের উপস্থিতিতে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করে ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সদস্যরা। বেলা ১১টার দিকে নিহতের বাড়িতে যান চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) বাচ্চুর নেতৃত্বে পুলিশ সদস্যরা।

স্থানীয়রা আরো জানান, গরু গোসল করাতে নেয়ার আগে ভোর থেকে প্রহল্লাদ প্রায় বোরোর খেত তৈরির দশ বিঘা জমিতে মই (সমতল করার জন্য) দেন। স্থানীয়দের ধারণা গরু গোসল করানোর কোনো এক সময়ে তিনি পড়ে গিয়ে ডুবে যান। উদ্ধারের সময় গরু নিয়ন্ত্রণ করার লাঠি (পেচনি) তার হাতে ধরাই ছিলো।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, পরিবারের সদস্যদের আপত্তি না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি সমাহিত করার অনুমতি দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD