1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ । চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে কাটা পুকুরের মাটি বহনকারী ট্রাক্টরে সড়কের ব্যাপক ক্ষতি

চিরিরবন্দরে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রশাসন
  • সময় : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ১৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
দিনাজপুরের চিরিরবন্দরে একজনকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফকির পাড়ার ক্যানেলের পাশে। পরে লাশ গুম করার উদ্দেশ্যে ফেলে রাখা মরদেহটি উদ্ধার করে চিরিরবন্দর থানা পুলিশ।
শনিবার ১৪ জানুয়ারি ২০২২খ্রিঃ দিবাগত গভীর রাতে পাশের উপজেলা সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়নের পশ্চিম বালা পাড়ার হোসেইন আলী (৬০) নামের একজনের বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

চোর সন্দেহে পিটিয়ে হত্যার কথা বলা হলেও প্রেমঘটিত কারণে এ হত্যাকান্ড ঘটেছে বলে দাবি একটি পক্ষের। এ ঘটনায় তিনজনকে আঁটক করেছেন চিরিরবন্দর থানা পুলিশ। আটককৃতরা হলেন হোসেন আলীর স্ত্রী, তাঁর ছেলে খায়রুল (৩০) ও একই এলাকার নজু হোসেনের ছেলে মোকলেছ (২৪)। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি ওই রাতে হোসেন আলীর বাড়িতে প্রবেশ করে। এ সময় টের পেয়ে আটককৃতরাসসহ আরও কয়েকজন তাঁকে ধরে ফেলে। এ সময় তাঁরা তাঁকে পিটিয়ে মারাত্বকভাবে আহত করেন। পরে অবস্থা খারাপ দেখে একই এলাকার বদর মুন্সির ছেলে পল্লী চিকিৎসক আনসার আলীকে ডেকে আনেন। তিনি পরীক্ষা করে জানান লোকটি মারা গেছেন। পরে লাশ গুম করার উদ্দেশ্যে মরদেহটি উল্লেখিত এলাকায় ফেলে আসেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একজনের আইডিতে মরদেহের ছবি দেখে ওই তিনজনকে আঁটক করেন পুলিশ। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে উল্লেখিত এলাকা থেকে মরদেহটি উদ্ধার করেন।

এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান,”মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ও এ ঘটনায় তিনজনকে আঁটক করা হয়েছে এবং এ বিষয়ে তদন্ত চলছে”।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD