1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কালিয়া পুলিশের হাতে জমি জালিয়াতচক্রের ২ সদস্য গ্রেফতার ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

পাবনায় বিভিন্ন ক্রীড়া স্হাপনার আনুষ্ঠানিক উদ্বোধন

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ২১ বার পঠিত

জাহিদ হাসান জিহাদ।। শুক্রবার দুপুরে পাবনার সার্কিট হাউস সংলগ্ন শহীদ এ্যাড. আমিন উদ্দিন স্টেডিয়ামে নির্মাণাধীন বিভিন্ন ক্রীড়া স্হাপনার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। প্রায় ২৫ কোটি টাকা ব্যায়ে নির্মিতব্য ক্রীড়া স্হাপনা গুলো হলো ১. পাবনা শহীদ এ্যাড. আমিন উদ্দিন স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়ন
২.পাবনা জেলা সুইমিংপুলের আধুনিকায়ন প্রকল্প ৩. পাবনা জেলা ইনডোর ক্রিকেট নেট প্র্যাকটিস গ্রাউন্ড নির্মাণ ৪. পাবনা জেলা টেনিস কমপ্লেক্স নির্মাণ প্রকল্প।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন,
পাবনা দেশের একটি ঐতিহ্যবাহী জেলা। এটি শিল্প সাহিত্য ও ক্রীড়ায় সমৃদ্ধ একটি সাংস্কৃতিক জনপদ। এখানে অনেক গুনী খেলোয়াড় ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক রয়েছে। আমরা পাবনার হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে চাই। আমি বিশ্বাস করি
আজকের এ সকল ক্রীড়া স্হাপনা নির্মানের মাধ্যমে পাবনাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবে রুপ নিতে চাচ্ছে।

এ সকল ক্রীড়া স্হাপনা নির্মাণ শেষ হলে এ জেলা থেকে আরো ভালো মানের খেলোয়াড় উঠে আসবে। এটি অত্র এলাকার ক্রীড়াঙ্গনে এক নতুন দিগন্তের শুভ সূচনা করবে। মানুষের সার্বিক জীবন যাত্রার মান বৃদ্ধি করবে।

পাবনা শহীদ এ্যাড. আমিন উদ্দিন স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়ন কাজের মধ্যে রয়েছে বিদ্যমান প্যাভিলিয়ন ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ, ১২ ধাপ বিশিষ্ট গ্যালারি নির্মাণসহ অন্যান্য সুযোগ সুবিধা বৃদ্ধি।

পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে নুরুজ্জামান বিশ্বাস এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া) মোঃ মোশারফ হোসেন মোল্লা, এনএসসির পরিচালক (যুগ্ম সচিব), শাহ আলম সরদার ও পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, পাবনা জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউর রহিম লাল, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকসহ স্হানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও ক্রীড়া সংগঠকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD