1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:১২ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাসপাতালে স্বাস্থ্যবিধি অমান্য, ছবি তোলায় সাংবাদিককে হুমকি কাশিমপুরে সরকারি রাস্তা বন্ধ করে দিল এক প্রভাবশালী সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা

সখিপুরে আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৫ বার পঠিত

মোঃ রফিকুল ইসলাম
স্টাফ রিপোর্টার টাঙ্গাইল ঃ
টাঙ্গাইলের সখিপুরে সালিশি বৈঠক শেষে গায়ে আগুন দিয়ে সোমা আক্তার (১৯) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। তবে ওই গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজনের দাবি, তিনি নিজের গায়ে আগুন ঢেলে আত্মহত্যা করেছেন।

বুধবার (১২ জানুয়ারি) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার (৮ জানুয়ারি) উপজেলার বোয়ালী পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোমা আক্তার সখিপুর উপজেলার বোয়ালি পশ্চিমপাড়া গ্রামের এরশাদ মিয়ার স্ত্রী এবং মির্জাপুর উপজেলার গায়রাবেতলি গ্রামের নইমুদ্দিনের মেয়ে।

স্থানীয়রা জানান,প্রায় চার বছর আগে এরশাদ মিয়া প্রথম বিয়েকে গোপন রেখে সোমা আক্তারকে বিয়ে করেন।এ ছাড়াও প্রথম স্ত্রীর ঘরে ১৫ বছরের সন্তানের বিষয়টিও গোপন রাখেন। বিষয়টি নিয়ে সোমা আক্তার ও এরশাদ মিয়ার সাথে পারিবারিক কলহ শুরু হয়।বিষয়টি নিয়ে গত শনিবার এরশাদের বাড়িতে একটি শালিসি বৈঠক হয়।

স্বামীর পরিবারের দাবি,বৈঠক শেষে উঠানে দাঁড়িয়ে সোমা নিজেই তার শরীরে আগুন জ্বালিয়ে দেয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
বিষয়টি জানতে সালিশি বৈঠকে উপস্থিত থাকা স্হানীয় ইউপি সদস্য শফিকুল ইসলামকে মোবাইলে ফোনে একাধিকবার কল করাহলেও তিনি মোবাইল
রিসিভ করেন নাই ।

নিহতের মা পারভীন আক্তার জানান,এরশাদ তার প্রথম বিয়ের কথা না জানিয়ে আমার মেয়েকে বিয়ে করেছে।প্রথম স্ত্রীর ঘরে তার ১৫ বছরের মেয়ে রয়েছে সেটিও গোপন রেখেছেন।বিষয়টি নিয়ে বিয়ের পর থেকেই ঝামেলা চলছিল।এমন পরিস্থিতিতেই সোমার ঘরে একটি সন্তানের জন্ম হয়।এরশাদ সেই সন্তানের ভরণপোষণ করেন না।সেই সন্তানের ভরণপোষণ আমি করতেছি।পারিবারিক কলহ থাকায় আমার মেয়েকে তার শ্বশুর বাড়ি থেকে আমাদের বাড়িতে আনতে চেয়েছিলাম। কিন্তু ইউ সদস্য দায়িত্ব নিয়েছিলেন। সালিশের পর এরশাদ ও তার শ্বশুর শ্বাশুড়ি মিলে সোমার গায়ে আগুন দিয়ে হত্যা করে। আমি এর বিচার চাই।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূইয়া বলেন, একজন গৃহবধূর আগুনে পুড়ে মৃত্যু হয়েছে শুনেছি। কিন্তু কেউ লিখত কোন অভিযোগ করেন নি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD