1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:০৭ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কালিয়া পুলিশের হাতে জমি জালিয়াতচক্রের ২ সদস্য গ্রেফতার ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

বিএমএসএফ সাধারণ সম্পাদকের বিশেষ সম্মাণনা লাভ

প্রশাসন
  • সময় : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ৭২ বার পঠিত

সিনিয়র রিপোর্টার

ঢাকা, বুধবার, ১২ জানুয়ারী ২০২২: সাংবাদিক সংগঠক হিসেবে বিশেষ সম্মাণনা লাভ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। জার্মান বাংলা প্রেসক্লাব ও জাতীয় সংবাদ সংগ্রহ সংস্থা-এনএনসির আয়োজনে বুধবার দিনব্যাপী নানা আয়োজনে বাংলা একাডেমীর হলরুমে এই আয়োজন করে।

এসময় জার্মান বাংলা প্রেসক্লাবের সভাপতি এটিএন বাংলার খান লিটনের একক সংবাদ প্রদর্শনী ও তার সম্পাদিত বইয়ের মোড়ক উম্মোচন করা হয়।

অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ উদ্বোধণী অনুষ্ঠানে বলেছেন, সাংবাদিকদের সংবাদ কখনো পুরানো হয়না। যদি ঐ সংবাদে আবেদন থাকে। সংবাদ মানুষকে বাঁচতে সহযোগিতা করে। তিনি বুধবার সকাল ১০ টায় বাংলা একাডেমীর কবি শামসুর রহমান হলরুমে জার্মান বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান লিটনের একক সংবাদ ভিডিও প্রদর্শনী ও তার লেখা বইয়ের মোড়ক উম্মোচন এবং গুণীজন সংবর্ধণা অনুষ্ঠানের উদ্বোধনী সভায় একথা বলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আখতারুজ্জামান এসময় বলেছেন, আবেদনধর্মী পুরানো সংবাদ মানুষের হৃদয় কাঁড়ে।

জাতীয় সংবাদ সংগ্রহ সংস্থা-এনএনসির সভাপতি আলহাজ্জ্ব মাসুম বিল্লাহ এতে সভাপতিত্ব করেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ইংরেজী বিভাগের সাবেক প্রধান অধ্যাপক শফি আহমেদ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ, বিএমএসএফ’র সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, নিউইর্য়ক টাইমসের ফেরদৌস খান, নিউজ নাউ সম্পাদক শামিমা আক্তার দোলা, এটিভির সম্পাদক এসএম জামান,নিউজ টোয়েন্টিফোরের চন্দ্রানী চন্দ্রা , এনএনসির পিআরও লুৎফুর রহমান ফাহিম, পরিচালক (প্রশাসন) এমদাদুল হক ভুইয়াঁ, ভাইস প্রেসিডেন্ট হুমায়ুন কবির প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সংবর্ধণা সভায় বিভিন্ন পেশায় কৃতিত্বপূর্ণ অবদান রাখা বিভিন্নজনকে সম্মাণনা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD