1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৯:১২ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৯:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টঙ্গীতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থপন করলেন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন দিনাজপুরে কারাগারে দেড় বছরের সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হাসপাতালে স্বাস্থ্যবিধি অমান্য, ছবি তোলায় সাংবাদিককে হুমকি কাশিমপুরে সরকারি রাস্তা বন্ধ করে দিল এক প্রভাবশালী সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ।

সীতাকুণ্ডে চোরাই বিটুমিনের ডিপো, আটক ৩

প্রশাসন
  • সময় : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ২৭ বার পঠিত

চট্টগ্রাম জেলা বিশেষ প্রতিনিধি
সাজু দাশ
০৯/০১/২০২২ইং

সীতাকুণ্ড থানার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে ১৫ হাজার ৪৫০ লিটার চোরাই বিটুমিনসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৭।
তারা হলেন- মো. ইরফান (২৩), ফেনী জেলার ফেনী সদর থানার ডুমোরগাঁও এলাকার মো. ইউসুফের ছেলে।
তিনি নগরের সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ী এলাকায় বসবাস করেন। মো. ইসরাফিল হাসান (২৩), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আকুদিয়া এলাকার মৃত মনছুর আহাম্মদের ছেলে।
তিনি সীতাকুণ্ড থানার বাংলাবাজার বাইপাস এলাকায় বসবাস করেন। মো. শাহআলম (৬২), একই জেলার নাঙ্গলকোট থানার অষ্টগ্রাম এলাকার মৃত আব্দুস সোবাহানের ছেলে। তিনি নগরের আকবরশাহ্ থানার বিশ্বকলোনি এলাকায় বসবাস করেন।
র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ জানান, গত ৩ জানুয়ারি গভীর রাতে সীতাকুণ্ড থানার বাংলাবাজার এলাকার সুকতার মোড়ে মো. ইরফানের একটি অবৈধ বিটুমিন ডিপো আবিষ্কার করা হয়।
ডিপুটি চারপাশ প্রাচীর দ্বারা ঘেরা। গোপন তথ্যের ভিত্তিতে সোমবার গভীর রাতে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তিনজনকে আটক করেন। ডিপু থেকে আনুমানিক ১০ লাখ টাকা দামের ১৫ হাজার ৪৫০ লিটার চোরাই বিটুমিন উদ্ধার করা হয়। ডিপো থেকে কয়েকটি বৃহদাকার লোহার তৈরি ট্যাং, গ্যাস সিলিন্ডার, বিটুমিন সরবরাহের পাইপসহ বিপুল পরিমাণ সরঞ্জামাদি আটক করা হয়।
আসামিরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে বিভিন্ন উপায়ে চোরাই বিটুমিন মজুদ করে ক্রেতাদের কাছে বিক্রি করে আসছে। মো. ইরফানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি দীর্ঘ ৪-৫ বছর ধরে স্থানীয় প্রভাবশালী লোকদের হাত করে অবৈধ বিটুমিনের ব্যবসা করছেন।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামি ও জব্দ করা পণ্যসামগ্রী সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD