1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা তানোরে ২শত জন দুস্থ দরিদ্র নারী পুরুষের মাঝে (ভিজিডি) কার্ডের আওতায় চাউল বিতরণ করা হয়েছে! জেলা ও বিভাগীয় পর্যায়ে আদালত না থাকায় ৫’শ কিঃ মিঃ দুরে পল্লী বিদ্যুৎ মামলায় হাজিরা দিতে হচ্ছে গ্রাহকদের –ঢাকায় ।

যশোরে তৃতীয় লিঙ্গের লাবনী হত্যার রহস্য উদঘাটন : গ্রেফতার-০৪

প্রশাসন
  • সময় : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ১৪২ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

৮ ডিসেম্বর প্রকাশিত যশোরে গলা কেটে তৃতীয় লিঙ্গের লাবনীকে হত্যা শিরোনামের রহস্য উদঘাটন

যশোরে তৃতীয় লিঙ্গের লাবনী হত্যার সাথে জড়িত চারজনকে আটক করা হয়েছে। এদের মধ্য দুইজন রয়েছেন তৃতীয় লিঙ্গের। শনিবার গভীর রাত থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে দুইজন তৃতীয় লিঙ্গের রয়েছেন। তাদের কাছ থেকে হত্যাকাজে ব্যবহৃত অস্ত্রগুলি, বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত হলেন, সদর উপজেলার দোগাছিয়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে শাকিল পারভেজ (২১), ঝাউদিয়া গ্রামের শাহাজুল বিশ্বাসের ছেলে মেহেদী হাসান (১৯), চাঁদপুর জেলার মতলব থানার কালিকাপুর গ্রামের বাসিন্দা বর্তমানে যশোর শহরের খোলাডাঙ্গা গাবতলা স্কুলের পিছনের ভাড়াটিয়া নাজমা ওরফে তৃতীয় লিঙ্গ (হিজড়া) নাজমা (৩৫) এবং খোলাডাঙ্গা গাবতলা স্কুলের পাশে সেলিম ওরফে তৃতীয় লিঙ্গ (হিজড়া) সেলিনা (৪৫)।

রোবার বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানানো হয়। শনিবার যশোর-ছুটিপুরগামী পাকা রাস্তার উপর তৃতীয় লিঙ্গের লাভলীকে গুলি করে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে এলোপাতাড়ি শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, শনিবার গভীর রাত থেকে অভিযান চালানো হয়। অভিযানে তারা আটক হন। এসময় তাদের কাছ থেকে হত্যাকাজে ব্যবহৃত একটি বার্মিজ চাকু, একটি বিদেশী পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি করাত কুড়াল, তিন রাউন্ড গুলির বুলেট ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পরে তারা স্বীকার করেছেন, হিজড়া সম্প্রদায়কে পরিচালনা করে আর্থিকভাবে লাভবান হওয়ার আকাঙ্খা, পূর্ব বিরোধের জের ও অন্যান্য আর্থিক লাভবানের জন্য তারা হিজড়া লাভলীকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী শনিবার সকালে লাভলীর ইজিবাইককে গতিরোধ করে শাকিল পারভেজ ও মেহেদী হাসান তাকে গুলি করেন। কিন্তু গুলি মিস ফায়ার হলে শাকিলের হাতে থাকা বার্মিজ চাকু দিয়ে লাভলীর গলায় পোচ দিয়ে রক্তাক্ত করে মোটরসাইকেল যোগে পালিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD