1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা ও বিভাগীয় পর্যায়ে আদালত না থাকায় ৫’শ কিঃ মিঃ দুরে পল্লী বিদ্যুৎ মামলায় হাজিরা দিতে হচ্ছে গ্রাহকদের –ঢাকায় । শরীয়তপুরে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ! জয়পুর শ্রী তারক ধামে সন্ত্রাসী হামলায় মতুয়ারা আহত বিচারের দাবী!! ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.আমিনুল ইসলাম বাবুল। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত আবু জুরাইজ সরকার ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। রংপুর স্টেশনে ভাসমান মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন, দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগান নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ হাইওয়ে পুলিশ, অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম দোহাজারী হাইওয়ে। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২১০০(দুই হাজার একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ০১ জন।

চৌগাছা আটকে রাখা চার তরুণী উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রশাসন
  • সময় : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৯৬ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোরের চৌগাছায় পাচারের জন্য একটি বাড়িতে আটকে রাখা চার যুবতীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৬ এর সিপিসি-৩ যশোর শহরের টহল দলের সদস্যরা। উদ্ধারদের দুই জন ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ, একজন ধামরাই ও একজন শরিয়তপুরের নড়িয়া উপজেলার বাসিন্দা।

দুপুরে তাদের উদ্ধার করে র‌্যাব। এসময় পাচারকারী চক্রের তিন সদস্য আকবর আলী (৫০), তার স্ত্রী কোহিনুর বেগম (৪৫) ও ছেলে বাবুল হোসেনকে (২৬) আটক করা হয়। তারা শহরের পাঁচনমনা গ্রামের বাসিন্দা।

চৌগাছা থানায় লিখিত অভিযোগে পাচারের জন্য আবদ্ধ করে রাখা এক যুবতী বলেন, আমরা সকল ভিকটিম অত্যন্ত গরীব ও অসহায়। বিভিন্ন কাজ করে অনেক কষ্টে জীবন যাপন করি। মোবাইল ফোনসহ বিভিন্ন মাধ্যমে দুই ব্যক্তির সাথে আমাদের পরিচয় ও যোগাযোগ হয়। তারা আমাদের ভারতে ভালো কাজ দেবে বলে প্রলুব্ধ করে। আমরা তাদের কথায় রাজি হলে ৭ ডিসেম্বর রাতে একজন আসামি আশুলিয়া-নবিনগর থেকে আমাদের বাসে উঠিয়ে দেয়। ৮ ডিসেম্বর ভোর ৫ টায় যশোর পালবাড়ি পৌঁছে একটি হোটেলে অপেক্ষা করি। সেখান থেকে বাবুল হোসেনের সাথে যোগাযোগ হলে তাদের পরামর্শে ইজিবাইকে করে চৌগাছা পৌঁছালে বাবুল আমাদের তার বাড়িতে নিয়ে ভয়ভীতি দেখিয়ে চুপচাপ থাকতে বলে। আমরা অন্যদের সাথে ফোনে যোগাযোগ করলে তারা ভয়ভীতি দেখিয়ে আন্দুলিয়া সীমান্ত দিয়ে আমাদের ভারতে পাঠাবে বললে আমরা ভয় পেয়ে আমাদের পরিবার ও স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা করি। পরে র‌্যাবের টহল দল সংবাদ পেয়ে শনিবার ২টা ৪০ মিনিটে বাবুলের বাড়ি থেকে আমাদের উদ্ধার করে এবং তিন আসামিকে আটক করে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, পাচারের জন্য এক বাড়িতে আটকে রাখা চার যুবতীকে উদ্ধার করা হয়েছে। এঘটনায় গ্রেফতার তিনজনসহ ৮ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। আসামি ও উদ্ধারদের রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। সেখান থেকে আসামিদের কারাগারে পাঠানো হবে এবং উদ্ধারদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD