1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ । চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে কাটা পুকুরের মাটি বহনকারী ট্রাক্টরে সড়কের ব্যাপক ক্ষতি

সখীপুরে ঐতিহ্যবাহী বিশাল ঘোড়দৌড় প্রতিযোগিতা

প্রশাসন
  • সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ৮৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের সখীপুরে ঐতিহ্যবাহী বিশাল ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) বেলা তিনটায় উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী বাজারসংলগ্ন পাথারিয়া বাইদ এলাকায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ইছাদিঘী গ্রামবাসীর উদ্যোগে ও স্থানীয় তরুণ নাট্য সংঘের সহযোগিতায় এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। ছয়টি দলে ৩২টি ঘোড়া প্রতিযোগিতায় অংশ নেয়।এ প্রতিযোগিতায় টাঙ্গাইলের সখীপুর ও ময়মনসিংহের ভালুকা এবং আশেপাশের উপজেলার নারী ও পুরুষ প্রায় ২০ হাজার দর্শনার্থী সমবেত হয়।

পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম এ হাকিম।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন-বিশিষ্ট শিল্পপতি ও ময়মনসিংহ জেলা আ,লীগের সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ।

এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সখিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত শিকদার, টাঙ্গাইল ৮( বাসাইল- সখিপুর) সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সম্পাদক সম্পাদক অনুপম শাহজাহান জয়,প্রকৌশলী আতাউল মাহমুদ, প্রেসক্লাবের সভাপতি ইকবাল গফুর, সাবেক উপজেলা আওয়ামী লীগের সদস্য শিবলী সাদিক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা আনোয়ার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD