1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাসপাতালে স্বাস্থ্যবিধি অমান্য, ছবি তোলায় সাংবাদিককে হুমকি কাশিমপুরে সরকারি রাস্তা বন্ধ করে দিল এক প্রভাবশালী সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা

যশোরে গলা কেটে তৃতীয় লিঙ্গের লাবনীকে হত্যা

প্রশাসন
  • সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ৭৮ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোরে সিনেমার স্টাইলে লাবনী (৩৫) নামে এক তৃতীয় লিঙ্গের (হিজড়া) একজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকাল ৮টার দিকে যশোর-ছুটিপুর সড়কের হালসা ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। নিহত লাবনীর বাবা করিম মিস্ত্রী। যশোর শহরের বেজপড়ার বাসিন্দা।

পুলিশ ও লাবনীর সহকর্মী নাজমা ও সেলিনা জানান, লাবনী, নাজমা ও সেলিনা একসাথে যশোর শহরের ধর্মতলায় হিজড়া সরদার পাঞ্জজারির অধীনে ছিলেন। মন ও মতের মিল না হওয়ায় তারা তিনজন পাঞ্জজারির থেকে আলাদা হয়ে যান। এ নিয়ে পাঞ্জজারি ও তার লোক মুন্নি, বর্ষা, ও সনিয়া প্রায়ই সময় তাদের হত্যার হুমকি দিতেন। শনিবার সকালে তারা তিনজন গ্রামে যান। হালসা ব্রিজের কাছে পৌঁছালে মুখে মাস্ক পরা দুইজন এসেই লাবনীর গলায় ছুরি দিয়ে পোছ দেয়। এসময় লাবনী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান। স্থানীয়দের সহযোগিতায় লাবনীকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. আহম্মেদ তারেক শামস বলেন, গুরুতর অবস্থায় তাকে হাসপাতেলে আনা হয়। দ্রুত তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়। কিন্তু অপারেশনের টেবিলে তিনি মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রুপন কুমার সরকার বলেন, ঘটনাস্থল পুলিশ ও ডিবির একাধিক টিম পরিদর্শন করেছে। কি কারণে কেনো এই হত্যাকান্ড এবং কারা ঘটিয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে।

যশোর কোতোয়ালী থানার ওসি মনিরুজ্জামান বলেন, এরা বিভিন্ন অপরাধের সাথে যুক্ত থাকে। কী কারণে হত্যা সংঘটিত হয়েছে, তা উদঘাটনে সময় লাগবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD