1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাসপাতালে স্বাস্থ্যবিধি অমান্য, ছবি তোলায় সাংবাদিককে হুমকি কাশিমপুরে সরকারি রাস্তা বন্ধ করে দিল এক প্রভাবশালী সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা

ভুয়া এনজিও মায়ের হাসি ফাউন্ডেশনের প্রধান সহ ৩ জন আটক।

প্রশাসন
  • সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ৪৮ বার পঠিত

মোঃ নুর সাইদ ইসলাম
ধামইরহাট উপজেলা প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাটে একটি ভুয়া এনজিও মায়ের হাসি গ্রাহকদের ঋণদানের নামে ২লক্ষ ৯০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালাবার চেষ্টাকালে গ্রামবাসীর হাতে ধরা পড়েছে।
থানার অভিযোগ সূত্রে জানা গেছে, গত বছরের ৭ ডিসেম্বর উপজেলার জাহানপুর ইউনিয়নে সাহাপুর গ্রামের একটি বাড়ীতে অফিস ভাড়া নিয়ে এনজিও খোলে উপজেলার ভাতকুন্ডু গ্রামের মো. হারুনের স্ত্রী সালমা বেগম (৩৫) জয়পুরহাটের কালাই থানার সাজুর স্ত্রী সুমি আক্তার মিনা (২৩) ও জয়পুরহাট সদরের ভুটিয়াপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে রবিউল আলম (২৫)। খুব অল্প সময়ের মধ্যে গ্রাহকদের নিকট থেকে সাপ্তাহিক সঞ্চয় ও ৫০ হাজার টাকা লোনের বিপরীতে ৫ হাজার টাকা জামানত হিসেবে প্রায় ৩ লাখ টাকা উত্তোলন করে গ্রামবাসীর নিকট থেকে।
পরে গ্রাহকরা লোন চাইলে ছলচাতুরি করায় সদস্যরা মায়ের হাসি ফাউন্ডেশনের কাগজপত্র দেখতে চাইলে গোমর ফাঁস হয়, জানা যায়, তাদের সংগঠন ভূয়া। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে সালমা বেগম, সুমি আকতার মিনা ও রবিউল আলমসহ সংশ্লিষ্টরা ৭ জানুয়ারী পালিয়ে যাবার চেষ্টা করলে গ্রামবাসীরা তাদের আটক করে থানায় সোপর্দ করে। সদস্যদের পক্ষে ভুক্তভোগী সদস্য শেফালি বিবির স্বামী রবিউল ইসলাম বাদী হয়ে ৪ জনকে আসামী করে ধামইরহাট থানায় ৪০৬ ও ৪২০ ধারায় মামলা দায়ের করেন,মামলা নং-০৬, তারিখ-০৭-০১-২০২২।

ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা জানান, সহজ,সরল গ্রামবাসীদের ঠকিয়ে ভূয়া এনজিও খুলে প্রচুর টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল চক্রটি, গ্রামবাসীর সহযোগিতায় তাদের আটক করায় সকলেই এই ভূয়া সংগঠনের হাত থেকে মুক্তি পেয়েছে, আমরা আটককৃতদের নিয়মিত মামলায় কোর্টে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD