1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৪০ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা তানোরে ২শত জন দুস্থ দরিদ্র নারী পুরুষের মাঝে (ভিজিডি) কার্ডের আওতায় চাউল বিতরণ করা হয়েছে! জেলা ও বিভাগীয় পর্যায়ে আদালত না থাকায় ৫’শ কিঃ মিঃ দুরে পল্লী বিদ্যুৎ মামলায় হাজিরা দিতে হচ্ছে গ্রাহকদের –ঢাকায় ।

কাফ্রীখাল ৬নং ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন রাজা

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২
  • ৩২ বার পঠিত

শরিফা বেগম শিউলী
স্টাফ রিপোর্টার রংপুর

রংপুর মিঠাপুকুর উপজেলার ৬ নং কাফ্রীখাল ইউনিয়নের চেয়ারম্যান পদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।মিঠাপুকুরের সাবেক সংসদ, গণ মানুষের নেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট হামিদুজ্জামান সরকারের ভাতিজা। মোঃ খলিলুর রহমান সরকার রাজা
সাবেক ছাত্রনেতা, ৬ নং কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি।

তিনি দীর্ঘদিন বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে নিজেকে নিয়োজিত রেখেছেন। ১৯৭২ সাল থেকে ১৯৭৮ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক কাফ্রিখাল ইউনিয়ন ছাত্রলীগ দায়িত্ব পালন করেছেন। ১৯৭৯ সাল থেকে ১৯৮৩ সাল পর্যন্ত সাধারণ সম্পাদক মিঠাপুকুর থানা ছাত্রলীগের দায়িত্ব পালন করেছেন। ১৯৮৬ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করেছেন। ২০০৯ থেকে ২০১৫ সাল পর্যন্ত সিনিয়র সহ-সভাপতি কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করেছেন। ২০১৭ সাল হইতে ভারপ্রাপ্ত সভাপতি কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করে আসছেন সৎ ও নিষ্ঠার সাথে।

তিনি মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ পরিবারের সন্তান,
তাহার শ্রদ্ধেয় চাচা সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের সংগঠক এডভোকেট মরহুম হামিদুজ্জামান সরকার, ১৯৭৩ সালে রংপুর জেলা,মিঠাপুকুর উপজেলা থেকে,বাংলাদেশ আওয়ামী লীগ হতে মনোনয়ন নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।

বৃহস্পতিবার ৬ জানুয়ারী রাতে গণভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড তাঁকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার অনুমতি দেয়। নির্বাচনের জন্য নৌকা প্রতীকের মনোনয়ন পেতে উপজেলা থেকে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। মনোনয়ন পাওয়ার পর মুঠোফোনে খলিলুর রহমান রাজা বলেন, নির্বাচনে বিজয়ী হয়ে কাফ্রীখাল ইউনিয়নের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করবো।

খলিলুর রহমান রাজার ফুফাতো ভাই অ্যাডভোকেট রানা
ও চাচাতো ভাই সবুজ সরকার বলেন আমাদের ভাই মনোনয়ন পেয়েছে আমরা খুব খুশী হয়েছি। ধন্যবাদ জানাই বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশরত্নকে। ত্যাগি ও প্রবীণ আওয়ামী লীগ নেতাদেরকে মনোনয়ন দিয়েছেন তিনি।##

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD