1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৫৯ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাসপাতালে স্বাস্থ্যবিধি অমান্য, ছবি তোলায় সাংবাদিককে হুমকি কাশিমপুরে সরকারি রাস্তা বন্ধ করে দিল এক প্রভাবশালী সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা

উন্নয়নের ভোগান্তি ; টঙ্গীতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে তীব্র যানজট

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ৪১ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের টঙ্গী অঞ্চলে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে চলমান বিআরটি প্রকল্পের কারনে বৃহস্পতিবার ভোর থেকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বেলা বাড়ার সাথে সাথে এই যানজট তীব্র আকার ধারন করেছে। এতে ১৫ মিনিটের রাস্তা পার হতে এক থেকে দেড় ঘন্টা সময় লাগছে বলে দাবী করেছেন যাত্রী ও পরিবহন চালকরা।

সরজমিন ঘুরে দেখা যায়, বৃহস্পতিবার সকাল থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের কাদেরিয়া টেক্সটাইল মিল এলাকা থেকে চেরাগ আলী মার্কেট পর্যন্ত এলাকায় বিআরটি প্রকল্পের রাস্তা খননের কাজ চলমান থাকায় রাজধানী থেকে গাজীপুরগামী সকল যানবাহন থেমে থেমে চলাচল করায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। একপর্যায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের দুই পাশেই তীব্র যানজট দেখা দেয়। সপ্তাহের শেষ দেন হওয়ায় এই ভোগান্তি চরম আকার ধারন করতে পারে বলে আশংকা করছেন সাধারন পথচারীরা।

পথচারী মনির হোসেন জানান, টঙ্গীর শিলমুন থেকে কর্মস্থল বড়বাড়ি যাওয়ার উদ্দেশ্যে সকাল সাতটায় বাসা থেকে বের হয়ে দেড় ঘন্টা পার হয়ে গেলেও এখনো চেরাগ আলী বাস স্ট্যান্ড পার হতে পারিনি কখন অফিসে পৌঁছাবো বুঝতে পারছি না।

পরিবহন চালক জাহাঙ্গীর জানান, এই মহাসড়কে ভোগান্তি দীর্ঘদিনের কিন্তু আজকে জ্যাম অন্যান্য দিনের তুলনায় অনেক বেশি। টঙ্গীবাজার থেকে চেরাগ আলী পার হতে এক ঘণ্টার বেশি সময় লেগে যাচ্ছে।

এ বিষয়ে কথা হলে বিআরটি প্রকল্পের পরিচালক মহিরুল ইসলাম জানান, দ্রুত সময়ের মধ্যে কাজ শেষ করার লক্ষে আমরা কাজ করছি। যেহেতু বিকল্প সড়ক নাই তাই একটু ভোগান্তি পোহাতে হচ্ছে। আশাকরি ২/৩ দিনের মধ্যে সমষ্যা সমাধান হয়ে যাবে।

গাজীপুর মেট্রোপলিটন দক্ষিন ট্রাফিক বিভাগের
পরিদর্শক মোঃ শাহাদাত হোসেন জানান, মহাসড়কের মাঝখানে বিআরটি প্রকল্পের খনন কাজ চলার কারনে এক লেন দিয়ে গাড়ি পার হচ্ছে তাই মহাসড়কে একটু ধীরগতিতে গাড়ি চলছে তাছাড়া বৃহস্পতিবার হওয়ায় অন্যদিনের তুলনায় গাড়ির চাপ একটু বেশী।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD