1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:২৫ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা তানোরে ২শত জন দুস্থ দরিদ্র নারী পুরুষের মাঝে (ভিজিডি) কার্ডের আওতায় চাউল বিতরণ করা হয়েছে! জেলা ও বিভাগীয় পর্যায়ে আদালত না থাকায় ৫’শ কিঃ মিঃ দুরে পল্লী বিদ্যুৎ মামলায় হাজিরা দিতে হচ্ছে গ্রাহকদের –ঢাকায় ।

যশোরে ভোট কেন্দ্রে বোমা বিস্ফোরণে ও পিটুনীতে দু’পুলিশ সদস্য আহত

প্রশাসন
  • সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ২০ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোর সদর ও কেশবপুরে কয়েকটি বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ২৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তবে উৎসবপূর্ণ পরিবেশে ও নারী ভোটারদের ব্যাপক উপস্থিতিতে এবারের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নের ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে সহিংসতায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত ফারুক হোসেন চৌধুরী ও জাহাঙ্গীর আলম কনস্টেবল পদে কোতোয়ালি থানায় কর্মরত রয়েছেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, নির্বাচন চলাকালে সকালে তিনি কেন্দ্র পরিদর্শনে ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে যান। এসময় বিশৃঙ্খলা দেখে তার বডিগার্ড পুলিশ কনস্টেবল ফারুক চৌধুরীকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার নির্দেশ দেন। এসময় মেম্বর প্রার্থী আপেল মার্কার ছেলে পিছন থেকে বাঁশ দিয়ে ফারুকের মাথায় আঘাত করে। তাকে ঠেকাতে গিয়ে কনস্টেবল জাহাঙ্গীর আলমও আহত হন।

আহত জাহাঙ্গীর আলমকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আর ফারুককে গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, সকাল ১০টা ৫০ মিনিটে যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নে নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের বাইরে দুর্বৃত্তরা ২টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে পুলিশ আটক করেছে।

এদিন বেলা সাড়ে ১১টার দিকে সদরের বসুন্দিয়া ইউনিয়নের পদ্মবিলায় ভোট সংক্রান্ত ব্যাপারে আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল ইসলাম ও জাতীয় পার্টির প্রার্থী তুহিন খানের কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে কোন হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

এদিকে, আরবপুর ইউনিয়নের বালিয়া ভেকুটিয়া কেন্দ্রের অদুরে আবুল মোল্লার নেতৃত্বে ১৫/২০ জনের একদল যুবক বালিয়া ভেকুটিয়া বাজারের রাস্তায় দাড়িয়ে লাঠিসোটা হাতে নিয়ে সন্ত্রাসীরা ভোটারদের কেন্দ্রে যেতে বাঁধা দেয়।

যশোর সদর ও কেশবপুর উপজেলার ২৬টি ইউনিয়নে এক হাজার পাঁচশ’ ৩০ জন প্রার্থী বুধবার ভোটযুদ্ধে অবতীর্ণ হন। ইউনিয়নগুলোতে ছয় লাখ সাত হাজার ছয়শ’ ৯৬ জন ভোটার রয়েছেন।
নির্বাচন কর্মকর্তারা জানিয়েছেন, কুয়াশা ও তীব্র শীত উপেক্ষা করে সকাল থেকে ভোটাররা কেন্দ্রে এসে ভোট দিয়েছেন। তারা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারছেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD