1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৩০ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুর শ্রী তারক ধামে সন্ত্রাসী হামলায় মতুয়ারা আহত বিচারের দাবী!! ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.আমিনুল ইসলাম বাবুল। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত আবু জুরাইজ সরকার ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। রংপুর স্টেশনে ভাসমান মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন, দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগান নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ হাইওয়ে পুলিশ, অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম দোহাজারী হাইওয়ে। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২১০০(দুই হাজার একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ০১ জন। বিএমএসএফ’র সভায় সন্ত্রাসী হামলা,কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত :জাতীয় পরিষদ গঠন যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী গুরুতর জখম

নড়িয়ার নওপাড়া ইউনিয়নে বহিরাগতদের আনাগোনা: উৎকন্ঠায় প্রার্থী ও ভোটাররা !

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ১২৬ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
আগামীকাল ৫ জানুয়ারী শরীয়তপুরের নড়িয়া উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। নির্বাচনে নড়িয়ার উপজেলার ১৪টি ইউনিয়নে প্রার্থীতা উন্মুক্ত হওয়ায় প্রার্থী ও ভোটারদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছিল। তবে হঠাৎ করে পার্শ্ববর্তী জেলা মুন্সীগঞ্জের বহিরাগত লোকজনের আনাগোনা ও মোটরসাইকেল মহড়া বেড়েছে। সংঘাতের আশংকা করছে স্থানীয় প্রার্থী ও ভোটাররা।

নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী (আনারস মার্কা) ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন মুন্সী সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেন, পার্শ্ববর্তী জেলা মুন্সীগঞ্জের বহিরাগতরা ইতিমধ্যে নওপাড়া ইউনিয়নে প্রবেশ করেছে। ভোটকেন্দ্র দখল, জাল ভোট প্রদান, নির্বাচনের ফল পরিবর্তন ও ভোট কারচুপির পরিকল্পনা করছে। সুষ্ঠু ভোট নিয়ে আমি ও আমার কর্মী-সমর্থকরা চরম শঙ্কিত।

এব্যাপবরে নড়িয়া থানার ওসি অবনী শংকর কর বলেন, সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার সদস্য ও গ্রাম পুলিশ দায়িত্বহ পালন করবে। কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করলে তাকে ছাড় দেয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD