1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:১০ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কালিয়া পুলিশের হাতে জমি জালিয়াতচক্রের ২ সদস্য গ্রেফতার ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে আতিকুর রহমান সোহাগকে চায় ওয়ার্ডবাসী

প্রশাসন
  • সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৭১ বার পঠিত

স্টাফ রিপোর্টার: মানব সেবা পরম ধর্ম। এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করে তারাই প্রকৃত মানুষ। একজন মানুষ জনসেবার মধ্যে দিয়েই আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। অর্জন করতে চায় মানুষের শ্রদ্ধা আর ভালোবাসা। আর সেসব ব্যক্তিগন সকল লোভ লালসা, অর্থ মোহের উর্ধ্বে থেকে মানব সেবা করে গেছেন তারাই মহামানব হয়ে মানুষের হৃদয়ে চির স্বরনীয় হয়ে আছেন। দলমত নির্বিশেষে সকলেই তাকে শ্রদ্ধা করে ও ভালোবাসে। শুধু মানুষের সন্তুষ্টি নয় ,সৎ কর্মের মধ্যে দিয়েই একজন মানুষ আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। আর এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করে সৎ কর্ম করে তারাই প্রকৃত মানুষ, তারাই মহামানব। একজন মহামানব সর্বদা দয়া দাক্ষিন্য, ক্ষমা বিনয়, সরলতা, সাধুতা, শিষ্টাচার, আত্মসংযম ও সৎ গুনাবলীর অধিকারী হয়ে থাকেন। তেমনি একজন পরোপকারী ন্যায়পরায়ণ,সময়ের শ্রেষ্ঠ সাহসী সন্তান,বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মো: আতিকুর রহমান সোহাগকে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চাই ২৭নং ওয়ার্ডের আওয়ামীলীগ অঙ্গসংগঠনের নেতাকমীর্রা।
আতিকুর রহমান সোহাগ কাজী আজিম উদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সদস্য, গাজীপুর পৌর আওয়ামীলীগের সাবেক সদস্য, লক্ষ্মীপুরা সাহাবউদ্দিন হাফিজিয়া ও এতিম খানার সাধারণ সম্পাদক, লক্ষ্মীপুরা বাইতুল মাহমুদ মসজিদের সদস্য, লক্ষ্মীপুরা শহীদ আহসান উল্লাহ মাষ্টার প্রাথমিক বিদ্যালয়ের কোষাধ্যক্ষ, লক্ষ্মীপুরা কমিনিউটি পুলিশ ইউনিট এর দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।
এ ব্যাপারে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের এক নেতা এই প্রতিবেদককে জানান, মো: আতিকুর রহমান সোহাগ একজন সৎ, নির্বিক, পরোপকারী, সমাজ সেবক, নগর নেতারা তাকে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে নির্বাচিত করলে আমাদের এই ২৭নং ওয়ার্ডে কোন প্রকার কোন্দল থাকবে না। বরং বিগত দিনের চেয়ে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ শতগুণ শক্তিশালী হবে বলে আমরা ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মনে করি।
এ ব্যাপারে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী মো: আতিকুর রহমান সোহাগ এর সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদককে জানান, পদ—পদবী বড় কথা নয়, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুঁকে ধারন করে আওয়ামী পরিবারের একজন সাধারন কর্মী হিসাবে গাজীপুর ২ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ সরকারের যুব—ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ জাহিদ আহসান রাসেল এম.পি. মহোদয়ের হাতকে শক্তিশালী করার জন্য এবং তাদের নির্দেশে প্রতিটি দলীয় অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে ওয়াড আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগের সিনিয়র নেতাদের সাথে সমন্বয় করে কাজ করে যাচ্ছি। এ সময় তিনি আরো জানান, আমি নগরের অন্যান্য ওয়ার্ডের ন্যায় একজন আওয়ামী পরিবারের কর্মী হিসাবে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদে প্রার্থী হয়েছি। সিনিয়র নেতারা আমাকে যোগ্য মনে করলে আমি সভাপতি নির্বাচিত হব। নেতারা আমাকে যোগ্য মনে না করলে আমি ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হব না। তাই বলে আমি বঙ্গবন্ধুর আদর্শ থেকে এক বিন্দু পরিমানও পিছু পা হব না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD