1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:০১ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কালিয়া পুলিশের হাতে জমি জালিয়াতচক্রের ২ সদস্য গ্রেফতার ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

রংপুরে মুমূর্ষ রোগীকে আর্থিক সহায়তা দিলেন তৃতীয় লিঙ্গ আনোয়ারুল ইসলাম রানা

প্রশাসন
  • সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৫৫ বার পঠিত

শরিফা বেগম শিউলী
স্টাফ রিপোর্টার রংপুর
রংপুর নগরীতে তৃতীয় লিঙ্গ’র জেলার সভাপতি আনোয়ারুল ইসলাম রানা অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়াকে নগদ ২৫,০০০/- টাকার আর্থিক সহায়তা প্রদান করে।

রবিবার (২ জানুয়ারি) দুপুর ১ টার দিকে নিউ জুম্মাপাড়া পাকার মাথা ইউসেপ স্কুল সংলগ্ন স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়ার বাসায় এ আর্থিক সহায়তা দেন।

মোঃ মিন্টু মিয়া, পিতা মৃত মহির উদ্দন, পেশাঃ স্যানেটারি মিস্ত্রি, গ্রামঃ নিউ জুম্মা পাড়া পাকার মাথা, ইউসেফ স্কুল সংলগ্ন, ওয়ার্ড ২৩ থানাঃ মেট্রো কোতোয়ালি, রংপুর।

কেউ অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়াকে সাহায্য করতে চাইলে যোগাযোগের ঠিকানাঃ ০১৮৩২৬৬৮৮৮৯ পার্সোনাল বিকাশ নম্বর।

আর্থিক সহায়তা প্রদানের সময় তৃতীয় লিঙ্গে’র রংপুর জেলা সভাপতি আনোয়ারুল ইসলাম রানা বলেন, আমি লোক মারফতে জানতে পারি স্যানেটারি মিস্ত্রি মিন্টু ভাই প্রায় তিন বছর থেকে খুব অসুস্থ। তার হার্ট ব্লক হয়ে গেছে। ভাল্ব চেঞ্জ করতে হবে। তাকে ডাক্তার দ্রুত অপারেশন করতে বলছে। অপারেশন খুবই ব্যয়বহুল। আমার সামর্থ্য অনুযায়ী আমি তাকে নগদ ২৫,০০০/- টাকা প্রদান করলাম। সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে আমার অনুরোধ, স্যানেটারি মিস্ত্রি মিস্ত্রি মিস্ মিন্টু ভাইকে যার যা সামর্থ অনুযায়ী অর্থ দিয়ে সহযোগিতা করবেন বলে আমি মনে করি।

তিনি আরও বলেন, আমি আগামী রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দাঁড়াবো। অবহেলিত রংপুরের মানুষের পাশে থাকতে চাই। একই সংগে সিটি কর্পোরেশনের উন্নয়নমূলক সকল কাজ করতে পারি। সেজন্য আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা চাই।

রানার মা জুলেখা বেগম বলেন, আমার সন্তান সমাজের কাছে অবহেলিত। সে অবহেলিত হয়েও সমাজের মানুষের কথা চিন্তা করে আর ভাবেও। সেজন্য আজকে মিন্টু নামের এক ব্যক্তিকে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করল। এরকম হাজারো মন্টুর যেন আমার সন্তান সাহায্য করতে পারে। সেজন্য আপনারা সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন।

অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়া বলেন, আমি প্রায় তিন বছর থেকে অসুস্থ, হার্ট ব্লক হয়ে গেছে, ভাল্ব চেঞ্জ করতে হবে। ভাল্বের নিছে চর্বি জমছে ডাক্তার দ্রুত অপারেশন করতে বলছে। আমার নিজের কোনো সঞ্চয় নেয়। তাই আর্থিক সাহায্য ছাড়া আমি তো কিছু করতে পারবো না। তৃতীয় লিঙ্গের রানা ভাই আমাকে নগদ অর্থ দিয়ে সাহায্য করল। আমি যতদিন বেঁচে থাকব পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে তৃতীয় লিঙ্গের রানা ভাইয়ের জন্য দোয়া করব। রানা ভাইসহ তার পরিবারের সকল লোকজন সবসময় ভাল থাকেন সুস্থ থাকেন। সেই দোয়াই করব।

উপস্থিত আরও উপস্থিত ছিলেন, রানার ফুপু রাশেদা বেগম, তৃতীয় লিঙ্গ’র সদস্য মোছা: নতুন, মোছা: সুমাইয়া প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD