1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ । চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে কাটা পুকুরের মাটি বহনকারী ট্রাক্টরে সড়কের ব্যাপক ক্ষতি

নড়াইলের পল্লীতে যৌতুকের বলি গৃহবধূর

প্রশাসন
  • সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ১৯ বার পঠিত

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:

হাতের মেহেদির রং শুকাতে না শুকাতেই যৌতুকের বলি হলো গৃহ বধূ লাবিবা ফারহানা শ্রবনী (২২) নামে এক গহবধূ।বিবাহের দুইমাস ২০ দিন পূর্বে তাদের বিবাহ হয়। নড়াইলের কালিয়ায় উপজেলার যাদবপুর গ্রামে শনিবার এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের হাচিবুর রহমানের স্ত্রী। এ ঘটনার পর স্বামীসহ শ্বশুরবাড়ি লোকজন পলাতক রয়েছে।
জানাগেছে, খুলনা তেরখাদা উপজেলার হাড়িখালী গ্রামের ফারুক শেখের কণ্যা লাবিবা ফারহানা শ্রবনীর সাথে নড়াইলের কালিয়া উপজেলার যাদবপুর গ্রামের হেমায়েত বিশ্বাসের ছেলে হাচিবুর রহমান বিশ্বাসের সাথে দুইমাস ২০ দিন পূর্বে বিবাহ হয়। বিয়ের পর থেকেই স্বামী হাচিবুর রহমান চাকুরীরর জন্য পিতার বাড়ি থেকে নগদ ১০ লক্ষ টাকা যৌতুক আনার জন্য চাপ দিতে থাকে। গত ২৪ ডিসেম্বর পিতার বাড়ি যেয়ে বিষয়টি জানায় টাকার কথা। এত টাকা তার পরিবারের পক্ষ থেকে দেয়া সম্ভব নয় বলে জানানো হয়। নিহতের চাচাতো ভাই হাবিবুর রহমান অভিযোগ করে নড়াইল নিউজ ২৪.কমকে বলেন, হাচিবুর রহমান ১০ লক্ষ টাকা যৌতুক আনার জন্য আমার বোনকে চাপ দিচ্ছিল। আমার চাচা গরীব মানুষ এত টাকা কি ভাবে দেবে। তবু চাকুরী হলে যায়গা-জমি বিক্রী করে সাধ্যমত সহযোগিতা করার কথা বললেও তা মানতে রাজি হয়নি। এখনই টাকা নিয়ে আসতে হবে। নিহতের পিতা ফারুক শেখ অভিযোগ করে বলেন, আমাকে বাড়িতে গত ২৪ ডিসেম্বর যেয়ে ১০ লক্ষ টাকা দাবির বিষয়টি জানা। মেয়ের সুখের কথা চিন্তা করে চাকুরী হলে যায়গা-জমি বিক্রী করে সাধ্যমত সহযোগিতা করার কথা বললেও তা মানতে রাজি হয়নি। টাকা না দেওয়ায় আমার মেয়েকে হত্যা করা হয়েছে। মেয়ে হত্যার বিচার দাবি করেন তিনি। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ কনি মিয়া বলেন, লাশের ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD