1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা তানোরে ২শত জন দুস্থ দরিদ্র নারী পুরুষের মাঝে (ভিজিডি) কার্ডের আওতায় চাউল বিতরণ করা হয়েছে! জেলা ও বিভাগীয় পর্যায়ে আদালত না থাকায় ৫’শ কিঃ মিঃ দুরে পল্লী বিদ্যুৎ মামলায় হাজিরা দিতে হচ্ছে গ্রাহকদের –ঢাকায় ।

টঙ্গীতে ছাত্রলীগের হামলায় শ্রমিক আহত!

প্রশাসন
  • সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৬০ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের টঙ্গীর মরকুন এলাকায় ছাত্রলীগের নেতা আসাদ সিকদারের লালিত সন্ত্রাসী বাহিনীর হামলায় স্থানীয় একটি ক্যাপ কারখানার তিন শ্রমিক গুরুতর আহত হওয়ার অভিযোগ উঠেছে।

শুক্রবার রাতে মোবাইল ছিনতাইকে কেন্দ্র করে শ্রমিকদের উপর এ হামলা চালায় সন্ত্রাসীরা। স্থানীয় মরকুন গুদারাঘাট এলাকায় এই ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসময় ধারালো অস্ত্রের কোপে ক্যাপ শ্রমিক মোঃ শরীফ (২২), মোঃ সজীব (২১) ও মোঃ এমদাদ (১৮) নামে গুরুতর আহত তিন শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।

আহত শ্রমিক শরীফ জানায়, তারা সকলেই মরকুন এলাকার ইকবাল ক্যাপ হাউজের শ্রমিক। গত ৭ ডিসেম্বর রাতে কাজ শেষে কারখানার শ্রমিক আরিফ ও জামির বাসায় ফিরছিলেন। পথিমধ্যে তারা মরকুন গুদারাঘাট এলাকায় আসলে ৪/৫ জন সন্ত্রাসী তাদের পথরোধ করে। এসময় তারা এলোপাথাড়ি মারধর করে আরিফ ও জামিরের কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয় এবং বিষয়টি নিয়ে মুখ খুললে হত্যার হুমকি দেয়।

পরে, গত শুক্রবার রাত ১০টার দিকে কাজ শেষে আরিফ ও জামির বাসায় ফেরার পথে মোবাইল ছিনিয়ে নেওয়া সেই ছাত্রলীগ কর্মীদের দেখতে পেয়ে কারখানার অন্য শ্রমিকদের খবর দেয়। খবর পেয়ে শ্রমিকরা গুদারাঘাট গিয়ে মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের বিষয়ে জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই ছাত্রলীগের নেতাকর্মীরা ছোরা, চাপাতিসহ বিভিন্ন ধারালো অস্ত্র দিয়ে এলাপাতারী কুপিয়ে তিন শ্রমিককে গুরুতর জখম করে। এরা সকলেই টঙ্গী থানা ছাত্রলীগ নেতা আসাদ সিকদারের লোক।

পরে অন্যান্য শ্রমিকরা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে কথা হলে টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মোঃ কানন মোল্লা জানান, আসাদ সিকদার নামে থানা বা ওয়ার্ড ছাত্রলীগের কোন পদপদবীতে কেউ নেই। তবে, এমন পরিচয়ে যদি কেউ থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আসাদ সিকাদারের মুঠোফোনে যোগাযোগ করার জন্য বারবার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি একপর্যায়ে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাসুদ মামরারির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িতদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD