1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৫০ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা ও বিভাগীয় পর্যায়ে আদালত না থাকায় ৫’শ কিঃ মিঃ দুরে পল্লী বিদ্যুৎ মামলায় হাজিরা দিতে হচ্ছে গ্রাহকদের –ঢাকায় । শরীয়তপুরে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ! জয়পুর শ্রী তারক ধামে সন্ত্রাসী হামলায় মতুয়ারা আহত বিচারের দাবী!! ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.আমিনুল ইসলাম বাবুল। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত আবু জুরাইজ সরকার ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। রংপুর স্টেশনে ভাসমান মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন, দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগান নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ হাইওয়ে পুলিশ, অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম দোহাজারী হাইওয়ে। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২১০০(দুই হাজার একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ০১ জন।

করটিয়ায় কিশোর গ্যাংয়ের তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী: বীরমুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা চেষ্টার অভিযোগ!

প্রশাসন
  • সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ৩৩৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
করটিয়ায় কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়ে গেছে। বিগত নির্বাচনকে কেন্দ্র করে সাহাদৎ হোসেন খান নামে এক খেতাব প্রাপ্ত বীরমুক্তিযোদ্ধার সন্তানকে নির্মমভাবে নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে। এমনকি ওই বীরমুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালানোরও অভিযোগ ‍উঠেছে। জীবনের ঝুঁকি নিয়ে চলন্ত গাড়ির সামনে দিয়ে দৌড়ে ঢাকা টাঙ্গাইল মহাসড়ক পেরোনোর পরে হামলায় আহত সাহাদৎ হোসেন খানকে স্থানীয় লোকজনের সহযোগিতায় টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার ১জানুয়ারি সকাল সাড়ে দশটা থেকে পৌনে এগারোটার মধ্যে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাহাদৎ হোসেন খান বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুস সবুর খান বীরবিক্রম এর ছেলে।

স্হানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, টাঙ্গাইল সদর উপজেলার ঢেলি করটিয়া গ্রামে মোঃ সাব্বির এর নেতৃত্বে গড়ে উঠা কিশোর গ্যাংয়ের তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী। প্রায় ২৫/৩০ জন উঠতি কিশোর ও তরুণদের নিয়ে এই গ্যাংয়ের দুর্ধর্ষ সদস্যের মধ্যে অন্যতম ইমন, আলী হোসেন, অভি, হিমেল, সেলিম, সোহেল, ঋত্বিক গং। এদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকার বেশ কয়েকটি পরিবার নিজ বসতভিটায় বসবাস করতে পারছেন না। থানায় এই গ্যাংয়ের প্রধান মোঃ সাব্বির এর নামে হত্যা মামলাসহ অন্যান্য সদস্যদের নামে বিভিন্ন ধরনের মামলা থাকলেও এরা প্রকাশ্যে ঘুরে বেড়ায় ও এলাকায় ত্রাসের সৃষ্টি করে।
এলাকাবাসী আরো বলেন, এদের মধ্যে কয়েকজন ৭১’এর চিহ্নিত রাজাকারের সন্তান ও নাতি। স্থানীয় খালেক রাজাকারের নির্দেশে একজন খেতাব প্রাপ্ত বীরমুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা চেষ্টার অভিযোগ উঠায় এলাকার জনগণ ও টাঙ্গাইল জেলার বীরমুক্তিযোদ্ধার সন্তানদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তা নাহলে টাঙ্গাইল তথা বাংলাদেশের বীরমুক্তিযোদ্ধার সন্তানগণ ঘরে বসে থাকবেনা। কঠোর আন্দোলন গড়ে তোলার মাধ্যমে বীরমুক্তিযোদ্ধার সন্তান সাহাদৎ খানের উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে বাধ্য করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD