1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৩১ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা তানোরে ২শত জন দুস্থ দরিদ্র নারী পুরুষের মাঝে (ভিজিডি) কার্ডের আওতায় চাউল বিতরণ করা হয়েছে! জেলা ও বিভাগীয় পর্যায়ে আদালত না থাকায় ৫’শ কিঃ মিঃ দুরে পল্লী বিদ্যুৎ মামলায় হাজিরা দিতে হচ্ছে গ্রাহকদের –ঢাকায় ।

কচুয়াতে মাদক ব্যবসায়ী আটক।

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৭০ বার পঠিত

ইমরান হোসেন বাগেরহাট জেলা প্রতিনিধি।

বাগেরহাটের কচুয়ায় মোঃ আজিমুল মীর (৩৩), মোঃ সাঈদ শেখ (৩৯) ও ফেরদৌস মল্লিক (৩২) নামে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কচুয়া থানা পুলিশ। কচুয়া থানা পুলিশ জানায় যে, গতকাল বিকাল ৪টা ৩০ মিনিটে কচুয়া থানার অফিসার ইন চার্জ মো: মনিরুল ইসলামের নেতৃতে এসআই মোঃ ফেরদৌস আলম, এএসআই মোঃ মেহেদী হাসান, সংগীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সন্ধা ৭টা ১০মিনিটে কচুয়া থানাধীন মাঠ রাড়ীপাড়া গ্রামস্থ জনৈক বনানী আক্তার, পিং-মোঃ সালাম তালুকদার, সাং-মাঠ রাড়ীপাড়া, থানা-কচুয়া, জেলা-বাগেরহাট এর ভোগ দখলীয় ঘেরের সামনে পাঁকা রাস্তার উপর থেকে মাদক (গাজা) বিক্রি সময় হাতে নাতে মোঃ আজিমুল মীর ও মোঃ সাঈদ শেখকে আটক করে ।

এছাড়া গত ২৯ ডিসেম্বর এসআই শেখ রবিউল ইসলাম সংগীয় অফিসার এসআই অসিত মন্ডল, এএসআই মোঃ আবু সালেহ, সঙ্গীয় ফোর্স মোঃ মশিউর রহমানকে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানাধীন দোবাড়িয়া গ্রামস্থ সাইনবোর্ড হইতে বাগেরহাট গামী সড়কের উজ্জ্বল দাস পিং-নিশিকান্ত দাস এর বাড়ীর দক্ষিন পাশে পাঁকা রাস্তার উপর থেকে সন্ধা ৭টা ৩৫ মিনিটে মাদক (গাজা) বিক্রি সময় হাতে নাতে ফেরদৌস মল্লিক কে আটক করে পরে এসআই মোঃ ফেরদৌস আলম ও এসআই শেখ রবিউল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ সালের ৩৬(১) এর ১৯(ক) ধারায় অপরাধ করায় আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন জন্য মামলা করেন। মামলা নং-১২/১১৫, তারিখ-২৯-১২-২১ ও মামলা নং-১৩/১১৬ ,তারিখ-২৯-১২-২১।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ আজিমুল মীর, রাড়িপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামের মোঃ নুরু মীরের পুত্র মোঃ সাঈদ শেখ রাড়িপাড়া ইউনিয়নের পালপাড়া গ্রামের-মৃত হারেজ শেখের পুত্র ও ফেরদৌস মল্লিক রাড়িপাড়া ইউনিয়নের রাড়িপাড়া গ্রামের মো: আব্বাস আলীর পুত্র। সর্ব থানা- কচুয়া, জেলা-বাগেরহাট।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD