1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাশিমপুরে সরকারি রাস্তা বন্ধ করে দিল এক প্রভাবশালী সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা তানোরে ২শত জন দুস্থ দরিদ্র নারী পুরুষের মাঝে (ভিজিডি) কার্ডের আওতায় চাউল বিতরণ করা হয়েছে!

হালিশহর-পতেঙ্গা ইলেকট্রনিক্স দোকান মালিক সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন “

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২৩ বার পঠিত

চট্টগ্রাম বিভাগী ব্যুরোচীফ
মোঃসফর আলী
৩০/ ডিসেম্বর / ২০২১ ইং

আখেরাত কে আজীবন স্মরণ রেখে ব্যবসা করার দৃঢ় আহবান: এম পি লতিফ
হোসেন বাবলা::৩০ডিসেম্বর,চট্টগ্রাম
নগরীর হালিশহর-পতেঙ্গা ইলেকট্রনিক্স দোকান মালিক কল্যাণ সমিতির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান ও মিলন মেলা ৩০ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে সিমেন্ট ক্রসিংয়ের রেইনবো কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
সমিতির সভাপতি মো. জামাল হোসেনের সভাপতিত্বে ও সমিতির সাঃ সম্পাদক হাসান ইমাম মনি ও যুগ্ম সম্পাদক মোঃ জামাল উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ এম এ লতিফ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতি চট্টগ্রাম জেলার সভাপতি সালেহ আহমদ সোলায়মান। বিশেষ অতিথি ছিলেন ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর ও সিডিএ বোর্ড সদস্য মোঃ জিয়াউল হক সুমন, ৪১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ছালেহ আহমদ চৌধুরী, ইপিজেড থানা ওসি (তদন্ত) নুরুল বাশার।
সভায় এমপি লতিফ পতেঙ্গা-হালিশহর ইলেট্রনিক্স দোকান সমিতির সমৃদ্ধি কামনা করে দিক নির্দেশনা প্রদান করেন।এতে প্রধান বক্তা সালেহ আহমদ সোলায়মান দেশ ও দশের কল্যাণে এই সংগঠনকে কাজ করার আহ্বান জানান।
সমিতির সভাপতি এ ধরনের আয়োজনে যারা শ্রম দিয়েছেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি শাহজাহান সাজু ,মোঃ রফিকুল ইসলাম, লোকমান হোসেন ,সাইফুল ইসলাম,ডাঃমোঃ আনোয়ার,মোঃ সেলিম , সংগঠনের উপদেষ্টা এম.এ কাশেম,মোঃ ইউনুছ, মোঃ শহিদুল ইসলাম, মোঃ আল-আমিন, ৪০নং ওয়ার্ড কাউন্সিলেরর প্রতিনিধি-নারীনেত্রী মিসেস হালিমা বারেক সহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি লতিফ বলেন, আখেরাত কে আজীবন স্মরণ রেখে ব্যবসা করার দৃঢ় আহবান এবং গ্রাহকদের সর্বদা সম্মানের সহিত ব্যবহার করে পণ্য ক্রয়-বিক্রয় করতে বলেন। তিনি আরো বলেন,এক সময়ে অভিজাত বংশের লোকজন ইলেকট্রনিক্স সামগ্রী ব্যবহার করলেও বর্তমানে সরকারের সহজলভ্যতা করার কারণে সব লোকজন এই পণ্য সহজে ব্যবহার করছে।যা একটি অভূতপূর্ব পরিবর্তন বলে তিনি দাবি করেন।
পরিশেষে সকল অতিথিবৃন্দ কে সাথে নিয়ে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD