1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৫:০৭ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কালিয়া পুলিশের হাতে জমি জালিয়াতচক্রের ২ সদস্য গ্রেফতার ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

আশুলিয়া থানাধীন এলাকা থেকে ০৬ মামলা ও ০৪ ওয়ারেন্টেরভুক্ত পলাতক আসামী গেদুরাজ বাহিনীর প্রধান গেদুরাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

প্রশাসন
  • সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৩৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ মোঃ বিল্লাল হোসেন সাজু

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্রধারী ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের জন্য শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

গাজীপুর, সাভার, আশুলিয়া থানাধীন এলাকায় দীর্ঘদিন যাবৎ গেদু রাজ ও তার সাঙ্গোপাঙ্গ বাহিনী ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। তারা উল্লেখিত এলাকায় জমি দখল, চাঁদাবাজি এবং অসহায় ও দুস্থ গার্মেন্টস কর্মীদেরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সমভ্রম হননের চেষ্টা করত। এই চতুর এবং ধূর্ত পলাতক আসামিকে গ্রেফতারে র‌্যাব-৪ এর গোয়েন্দা দল দীর্ঘদিন ধরে নজরদারি চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৪/১২/২০২১ তারিখ ১৬.০০ ঘটিকার সময় আশুলিয়া থানাধীন শ্রীপুর উত্তর পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে নিন্মোক্ত ০১ জন এজাহার নামীয় ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ

(ক) মোঃ গেদুরাজ @ যুবরাজ @ আব্দুল আলিম @ দুধরাজ (৬১), জেলা-ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীর নামে সাভার ও আশুলিয়া থানায় ০৩ টি নারী ও শিশু নির্যাতন আইন, ০১ টি মাদকসহ সন্ত্রাসী ও চাঁদাবাজির সর্বমোট ১০ টি মামলা চলমান রয়েছে। সে তার সংঘবদ্ধ বাহিনী নিয়ে দীর্ঘদিন যাবত বর্ণিত এলাকায় দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সাধারন মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল।

গ্রেফতারকৃত আসামী’কে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD