1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ । চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে কাটা পুকুরের মাটি বহনকারী ট্রাক্টরে সড়কের ব্যাপক ক্ষতি

মোক্তারেরচরে মোটরসাইকেল মার্কার প্রার্থী বাদশা শেখের ব্যাপক গণসংযোগ

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৩২৯ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
আসন্ন শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার মোক্তারেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হয়েছেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ আনোয়ার হোসেন বাদশা শেখ।
তিনি মোটর সাইকেল মার্কা নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করছেন। তিনি বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এর সার্বিক সহযোগিতায় মোক্তারেরচর’কে একটি উন্নত-সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চান। তাই তিনি আগামী ৫ বছর মোক্তারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে থাকতে চান। এই জন্য তিনি বিজয়ী হওয়ার লক্ষে ব্যাপক গনসংযোগ করে চলছেন। তার আত্মীয়-স্বজন ও শুভাকাংখীরাও গনসংযোগ করে চলছেন।

এসময় তিনি বলেন, সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। আমি এই মোক্তারেরচর ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম, আছি ও থাকবো। যদি সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, তাহলে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো, ইনশাআল্লাহ। এজন্য আমি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD