1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাসপাতালে স্বাস্থ্যবিধি অমান্য, ছবি তোলায় সাংবাদিককে হুমকি কাশিমপুরে সরকারি রাস্তা বন্ধ করে দিল এক প্রভাবশালী সখীপুরে স্বামীর আড়াইলাখ টাকা স্বর্ন অলংকার নিয়ে স্ত্রী উধাও ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের আওতায় সরকারি অধিগ্রহণ হওয়া ভূমির ৪৫ জন মালিককে ৫১ কোটি টাকার চেক হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার ১ সখীপুরে দুই ইটভাটার মালিককে জরিমানা ময়মনসিংহের মুক্তাগাছায় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বজন সমাবেশ। জবি রোভার স্কাউট গ্রুপ এবং রোভার স্কাউট অ্যালামনাই এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কাপ্তাই বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে মাস্কবিহীন অপরাধে ভ্রাম্যমান অভিযানে ১৩ মামলা

এসএসসি পরীক্ষার্থী হত্যার বিচারের দাবিতে উত্তাল ঠাকুরগাঁও্

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ২৮ বার পঠিত

সুমনা সাথী: ঠাকুরগাঁওয়ে এসএসসি পরীক্ষার্থী মেহেদীহাসান(১৫) হত্যার ঘটনায় বিচারের দাবিতে উত্তাল ঠাকুরগাঁও। মঙ্গলবার মেহেদীর পরিবার, এলাকাবাসী ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা শহরের চৌরাস্তায় বিক্ষোভ মিছিল, মানববন্ধন, জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে।
সকালে এলাকাবাসী ও পরিবারের লোকজন বিসিক শিল্প নগরী এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের চৌরাস্তা হয়ে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থান করে। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীরাও যোগ দিয়ে মিছিল নিয়ে চৌরাস্তায় জড়ো হয়ে সেখানে ঘন্টাব্যাপী অবস্থান নেয়। এ সময় চৌরাস্তা এলাকায় যান চলাচল বন্ধ থাকে। আন্দোলনকারীরা বিচারের দাবিতে মুহুর মুহুর শ্লোগান দিতে থাকে। সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম এসে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার প্রতিশ্রুতি দিলে অন্দোলনকারীরা অবরোধ তুলে নেন। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ ও মানববন্ধন শেষে জেলা প্রশাসক মো:মাহবুবুর রহমানকে পরিবার ও শিক্ষার্থীদের পক্ষ থেকে পৃথক দুটি স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় বক্তব্য দেন, নিহত মেহেদীর মা মাহফুজা খাতুন, বাবা আ: মালেক, নানী আজমিরা খাতুন, নানা সমির উদ্দিন, মামা আমজাদ হোসেন, খালা ওয়াফা বিনতে জামান, মেহেদীর বন্ধু আদিব, শিশির, প্রক্তন ছাত্র সৌগত দেবনাথ, সাংস্কৃতিক কর্মী রেজওয়ানুল হক রিজু, এলাকাবাসীর পক্ষে খোতেজা বেগম প্রমুখ। বক্তারা অবিলম্বে জড়িতদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, ২২ ডিসেম্বর রাতে পৌর শহরের দুরামারি নামক স্থানে দুবৃত্তদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী মেহেদেী হাসান (১৫) নিহত হয়। সে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে ও ৪/৫ জনকে অজ্ঞাত করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD