1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:৪০ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কালিয়া পুলিশের হাতে জমি জালিয়াতচক্রের ২ সদস্য গ্রেফতার ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

মোঃ বেলায়েত হোসেন চশমা মার্কা’কে বিজয়ী করতে ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে ব্যাপক প্রচারণা ।

প্রশাসন
  • সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৮৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
রহমত উল্লাহ সোহাগ

আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ফরিদগঞ্জ উপজেলার ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনগনের মনোনীত প্রার্থী হয়েছেন, ইউনিয়ন বিএনপির সভাপতি , বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, গরিব-দুঃখী ও মেহনতী মানুষের আস্থার প্রতিক বেলায়াত হোসেন। তিনি চশমা মার্কা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

তিনি এলাকায় ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়ন বাসীর কাছে সালাম পৌছে দিচ্ছেন। তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে
ভোট প্রার্থণা করছেন। তার পক্ষে পরিবারের সদস্য সহ শুভাকাংখীরাও ভোট প্রার্থণা করছেন। এমনকি এর আগে তিনি ও তাঁর পরিবারের সদস্যরা এই ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সুখ-দুঃখে পাশে থেকেছেন। সকল দূর্যোগে বিপদে আপদে পাশে থেকেছেন। তাই তিনি আগামী ৫ বছর চেয়ারম্যান হিসেবে এই ইউনিয়ন বাসীর পাশে থাকতে চান। এই জন্য তিনি বিজয়ী হওয়ার লক্ষে ব্যাপক গনসংযোগ করে চলছেন।

এব্যাপারে মোঃ বেলায়াত হোসেন বলেন, সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। গত ২ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নির্বাচন করেছি , সর্বশেষ গত নির্বাচনে আমি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেছিলাম । কিছু কুচক্রী মহলের কারণে আমি পরাজয় করেছিলাম । পরাজয় হয়ে ও
এই ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম, আছি ও থাকবো। যদি সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, তাহলে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো, ইনশাআল্লাহ। আর নির্বাচিত হলে ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন’কে একটি পরিকল্পিত আদর্শ ইউনিয়নে রুপান্তরিত করবো, মাদক চাঁদাবাজ সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়ে তুলব । ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD