1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কালিয়া পুলিশের হাতে জমি জালিয়াতচক্রের ২ সদস্য গ্রেফতার ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

মণিরামপুরে শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরণ

প্রশাসন
  • সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২২ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যশোরের মণিরামপুরে গরিব, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সোমবার উপজেলার আগরহাটি গ্রামে বিভিন্ন এলাকার ৫ শতাধিক নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী। একই সাথে তিনজন অসহায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়।
বিতরণকালে উপস্থিত ছিলেন এস এম ইয়াকুব আলীর পিতা বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব জবেদ আলী সরদার, সাবেক কৃষি কর্মকর্তা আব্দুস সামাদ, স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু, সাবেক ইউপি সদস্য ফরিদ হোসেন, মহিলা সংরক্ষিত সদস্য শিউলী বেগম, থানার এএসআই পারভেজ হোসেন, সংবাদকর্মী আব্দুল্লাহ সোহান, ব্যবসায়ী জিয়াউর রহমান, রিপন হোসেন, আতিয়ার রহমান, সাদ আল নাঈম, রায়হান আহম্মেদ দ্বীপ প্রমুখ।
শীতবস্ত্র কম্বল পেয়ে দরিদ্র বৃদ্ধা মরিয়ম বিবি বলেন, আমি খুব গরীব মানুষ। টানা শীতে গায়ে দেয়ার মতো আমার কিছুই ছিল না। ইয়াকুবের দেয়া শীতবস্ত্রটিতে এবার হয়তো শীতের হাত থেকে রক্ষা পাবো।
এস এম ইয়াকুব আলী বলেন, বিশ্বাস করি মানবসেবা পরম ধর্ম, এ ব্রতকে সামনে নিয়ে সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করাই শ্রেয়। মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, যতদিন বেঁচে থাকবো ততদিন যেন মানুষের পাশে থেকে সেবা করে যেতে পারি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD